শনিবার , ১৬ নভেম্বর ২০১৯ | ১৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

রাণীনগরে মিরাট ইউনিয়ন আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

Paris
নভেম্বর ১৬, ২০১৯ ৪:২৮ অপরাহ্ণ

রাণীনগর প্রতিনিধি:
নওগাঁর রাণীনগরে মিরাট ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুরে উপজেলার মিরাট ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে মিরাট ইউনিয়ন পরিষদ প্রঙ্গনে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

মিরাট ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি রনজিৎ সাহার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোহাম্মাদ আলম এর সঞ্চালনায় সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, স্থানীয় সংসদ সদস্য ইসরাফিল আলম।

অন্যান্যদের উপস্থিত ছিলেন, নওগাঁ জেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক শফিকুর রহমান মামুন, জেলা আওয়ামীলীগের সদস্য ও রাণীনগর উপজেলা আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলী সদস্য আলহাজ্ব আব্দুর রহমান, রাণীনগর উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুর রউফ দুলু, সহ-সভাপতি আনোয়ার হোসেন, জিএম মাসুদ রানা জুয়েল, সাধারণ সম্পাদক মফিজ উদ্দিন প্রাং, যুগ্ম সাধারণ সম্পাদক ও গোনা ইউপি চেয়ারম্যান আবুল হাসনাত খাঁন হাসান, সাংগঠনিক সম্পাদক ও কালিগ্রাম ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম বাবলু মন্ডল, উপজেলার সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার ইসমাইল হোসেন প্রমুখ। এছাড়াও উপজেলা আওয়ামীলীগের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সম্মেলন শেষে পুনরায় রনজিৎ সাহাকে সভাপতি ও শহিদুল ইসলাম প্রাং কে সাধারণ সম্পাদক করে মিরাট ইউনিয়ন আওয়ামীলীগের ৭১ সদস্য বিশিষ্ট একটি আংশিক কমিটি ঘোষণা করা হয়।

সর্বশেষ - রাজশাহীর খবর