রাণীনগরে ব্যবসায়ী রুঞ্জু হত্যা মামলার আসামি বহিষ্কৃত ছাত্রলীগ নেতা গ্রেফতার

রাণীনগর প্রতিনিধি:

নওগাঁর রাণীনগরে আলোচিত ব্যবসায়ী রুঞ্জু মন্ডল হত্যা মামলার একমাত্র এজাহারনামীয় আসামি বহিষ্কৃত ছাত্রলীগ নেতা বাদশা মাঝি (২০) কে গ্রেফতার করেছে পুলিশ। তাকে সোমবার আদালতে সোর্পদ করা হয়েছে।

গ্রেফতারকৃত বাদশা মাঝি উপজেলার রাতোয়াল ন্যাড়াপাড়া গ্রামের মকলেছুর রহমানের ছেলে ও আবাদপুকুর মহাবিদ্যালয় শাখা ছাত্রলীগের বহিষ্কৃত নেতা।

জানা গেছে, গত বৃহস্পতিবার গভীর রাতে রাণীনগর উপজেলার রাতোয়াল গ্রামের শুকবর আলী মন্ডলের ছেলে ব্যবসায়ী রুঞ্জু মন্ডলের গোয়াল ঘরের টিনের চালা কেটে বাড়ির রান্না ঘরে প্রবেশ করে মুখোশধারী। অভিনব কৌশলে হামলাকারী মুখোশধারী পানির মটর চালু করে। এ সময় রুঞ্জু মন্ডল মটর বন্ধ করতে দরজা খোলা মাত্রই ধারালো অস্ত্র দিয়ে এ্যালোপাথারী কুপিয়ে ক্ষত-বিক্ষত করে পালিয়ে যায় মুখোশধারী দুর্বৃত্ত। গুরুত্বর আহত অবস্থায় রুঞ্জু মন্ডলকে উদ্ধার করে হাসপাতালে পাঠালে চিকিৎসাধীন অবস্থায় ভোর রাতে বগুড়া শহীদ জিয়া মেডিক্যাল কলেজ হাসপাতালে মারা যান তিনি। এ ঘটনায় রুঞ্জু মন্ডলের স্ত্রী দুলালী বিবি বাদি হয়ে শুক্রবার রাতে গ্রেফতার বাদশা মাঝিকে আসামি করে হত্যা মামলা দায়ের করেন। মামলার প্রেক্ষিতে রাণীনগর থানা পুলিশ রবিবার রাতে তাকে গ্রেফতার করে।

মামলার তদন্ত কর্মকর্তা রাণীনগর থানার ইন্সপেক্টর (তদন্ত) তারিকুল ইসলাম জানান, মামলার একমাত্র এজাহারনামীয় আসামি বাদশা মাঝিকে গ্রেফতার করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের রিমান্ডের আবেদন করে আদালতে সোর্পদ করা হয়েছে। তবে কি কারনে এমন হত্যাকান্ডের ঘটনা ঘটলো তা ক্ষতিয়ে দেখা হচ্ছে।

স/অ

রাণীনগরে ফের এক নার্সের করোনা শনাক্ত