রাণীনগরে প্রথম টিকা নিলেন ইউএনও আল মামুন

রাণীনগর প্রতিনিধি: নওগাঁর রাণীনগর উপজেলায় ইউএনও আল মামুনের প্রথম টিকা নেওয়ার মাধ্যমে করোনা ভাইরাস (কোভিড-১৯) টিকা দান কর্মসূচি শুরু করা হয়েছে। এরপর দ্বিতীয় টিকা নেন রাণীনগর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. ইফতেখারুল আলম খাঁন। সারাদেশের ন্যায় রবিবার সকাল ১০ টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ টিকা দান কর্মসূচি শুরু হয়।

রাণীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স অফিস জানায়, রাণীনগর উপজেলায় টিকা গ্রহনের জন্য শনিবার সন্ধ্যা পর্যন্ত মোট ২০৫ জনের রেজিষ্ট্রেশন পাওয়া যায়। রেজিষ্ট্রেশন করা সবাইকে টিকা নেওয়ার জন্য মেসেজের মাধ্যমে জানানো হয়। এই উপজেলায় প্রথম ধাপে ২ হাজার ৯৮৫ জনকে টিকা দেওয়া হবে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স প্রঙ্গনে তিনটি টিকা দান কেন্দ্রে এই টিকা দেওয়া হচ্ছে। কর্মকর্তাদের মতে টিকা দান কেন্দ্রগুলোতে প্রতিদিন সাড়ে ৪শ’ থেকে ৬শ’ টিকা দেওয়া যাবে। প্রতিদিন সকাল ৯টা থেকে বিকেল ৩টা পর্যন্ত এ টিকা দান কর্মসূচি চলবে।

রাণীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আল মামুন বলেন, উপজেলায় আমি প্রথম টিকা নিলাম। আমার কোনো সমস্যা হয়নি। শারীরিক কোনো সমস্যাও হয়নি। ভয়ের কোনো কারণ নেই। তিনি উপজেলার সবাইকে সরকারি নিয়ম অনুযায়ী টিকা গ্রহণের আহ্বান জানান।

স/জে