রাণীনগরে প্রতারক ভূয়া পুলিশ কর্মকর্তা আটক

রাণীনগর প্রতিনিধি:
পুলিশের কর্মকর্তা ও বিভিন্ন তপ্তরের কর্মকর্তা সেজে দেশের বিভিন্ন স্থানে চাঁদাবাজির অভিযোগে গোপন সংবাদের ভিত্তিতে নওগাঁর রাণীনগরে আকমল হোসেন ওরফে মামুন (৪৯) নামে এক ভূয়া পুলিশ কর্মকর্তা ও প্রতারকে আটক করেছে থানা পুলিশ। তার কাছ থেকে প্রতারনার কাজে ব্যবহৃত ছয়টি মোবাইল ফোন ও একাধিক সিম কার্ড উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার রাতে অভিযান চালিয়ে রাণীনগর উপজেলার সদর এলাকা থেকে তাকে আটক করা হয়।
আটককৃত আকমল হোসেন ওরফে মামুন সিরাজগঞ্জ জেলার চৌহালী উপজেলার চরকাঠালিয়া গ্রামের মৃত ইউছুব আলীর ছেলে। তিনি চার জেলার বাসিন্দা বলে দাবি করেছেন তিনি। সে নওগাঁ সদরের চন্ডিপুর এলাকায় তার শ্বশুর বাড়িতে বসবাস করেন। এছাড়া রাণীনগর বাজারের বটতলী এলাকায় কাপড়ের দোকান করেন তিনি।
রাণীনগর থানার ওসি মো: জহুরুল হক জানান, রাণীনগর থানাধীন অবস্থান করে দেশের বিভিন্ন স্থানে পুলিশের বড় বড় কর্মকর্তা ও বিভিন্ন দপ্তরের কর্মকর্তা সেজে আকমল হোসেন মামনু চাঁদাবাজি করে ও প্রতারনা করে এমন অভিযোগে গোপন সংবাদের ভিত্তিতে তার লোকেশন ট্র্যাগ করে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য দেশের বিভিন্ন থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলে জানিয়েছেন তিনি।
স/অ