বুধবার , ১৯ জুন ২০২৪ | ১২ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

রাণীনগরে পালশা কৃষ্ণপুর উচ্চ বিদ্যালয়ের ৫৬ বছর পূর্তিতে পুনর্মিলনী

Paris
জুন ১৯, ২০২৪ ৬:৪১ অপরাহ্ণ

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি:
নওগাঁর রাণীনগর উপজেলার পালশা কৃষ্ণপুর উচ্চ বিদ্যালয়ের ৫৬ বছর পূর্তি উপলক্ষে পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। বিদ্যালয়টির প্রাক্তন ও বর্তমান ছাত্র-ছাত্রীদের আয়োজনে বুধবার সকালে বিদ্যালয় প্রাঙ্গন থেকে এক বর্নাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটির বিভিন্ন এলাকা ঘুরে পুনরায় বিদ্যালয় চত্বরে এসে শেষ হয়। এরপর সেখানে অনুষ্ঠিত হয় আলোচনা সভা।

সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- বিদ্যালয়টির প্রাক্তন শিক্ষক প্রদ্যুত কুমার চৌধুরী। এতে সভাপতিত্ব করেন বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি জহুরুল আলম।

এ সময় নওগাঁ সরকারি কলেজের সাবেক উপাধ্যক্ষ প্রফেসর একেএম জুলফিকারুল হক, রাজশাহী মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের সচিব হুমায়ুন কবির, জেলা শিক্ষা কর্মকর্তা লুৎফর রহমান, বগুড়া সেনানিবাসের বিগ্রেডিয়ার জেনারেল মহসিন রেজা, আত্রাই মোল্লা আজাদ মেমোরিয়াল সরকারি কলেজের সহকারি অধ্যাপক জুলফিকার আলী, নীলফামারীর পিটিআই এর সুপারিনটেনডেন্টের (অবসরপ্রাপ্ত) সেলিনা আক্তার, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের গণিত বিভাগের সহযোগী অধ্যাপক আব্দুল কুদ্দুস, বিদ্যালয়টির সাবেক ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক হাবিবুর রহমান, বর্তমান প্রধান শিক্ষক খোরশেদ আলম, বিশিষ্ট ব্যবসায়ী সিরাজুল ইসলাম, বাংলাদেশ রেলওযয়ের ডিভিশনাল টেলিকম ইঞ্জিনিয়ার একেএম মবিনুল হক, বিশিষ্ট সমাজসেবক এচাহক আলী, মাল্টিন্যাশনাল কর্পোরেশনের ম্যানেজার আব্দুর রউফ মৌলিসহ বিদ্যালয়টির শিক্ষক, প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীরা স্মৃতিচারন করে বক্তব্য রাখেন।

এছাড়াও স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি ও সাংস্কৃতি অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

সর্বশেষ - রাজশাহীর খবর