রাণীনগরে ডাসকো ফাউন্ডেশনের খাদ্য সামগ্রী বিতরণ

রাণীনগর প্রতিনিধি:
নওগাঁর রাণীনগরে ডাসকো ফাউন্ডেশনের রিপ প্রকল্পের উদ্যোগে করোনা ভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া অসহায় দুঃস্থ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। শনিবার ও রবিবার দুই দিনে উপজেলার বড়গাছা ইউনিয়নের কাটরাশইন, মালশন, গহেলাপুর গ্রামে ১৮৬ টি পরিবারকে ও গোনা ইউনিয়নের ঝিনা বিলপার, ঝিনা হিন্দুপাড়া, বিজয়কান্দী, বড়বড়িয়া, পূর্ব চকবলরাম গ্রামে এবং কাশিমপুর ইউনিয়নের নিজামপুর গ্রামে ২১৪ টি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। সামাজিক দুরত্ব বজায় রেখে এসব খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে।
ডাসকো ফাউন্ডেশনের রিপ প্রকল্পের উদ্যোগে রাণীনগর উপজেলার ৪ টি ইউনিয়নে মোট ৮ শ পরিবারকে খাদ্য সহায়তা দেওয়া হবে বলে জানিয়েছেন ইউনিট ম্যানেজার আব্দুর রউফ মিলন।
খাদ্য সহায়তা হিসাবে প্রতিটি পরিবারকে চাল ২০ কেজি, আলু ৫ কেজি, ডাল ২ কেজি, তেল ১ লিটার, চিনি দেড় কেজি, সুজি ১ কেজি, সাবান ৩টি, মাস্ক ২টি, খাবার স্যালাইন ৪ টি এবং ৫০ টাকার ঔষধ দেওয়া হয়।
খাদ্য সামগ্রী বিতরণে উপস্থিত ছিলেন, ডাসকো ফাউন্ডেশনের রিপ প্রকল্পের প্রকল্প ব্যবস্থাপক আলমগীর, ইউনিট ম্যানেজার আব্দুর রউফ মিলন, প্রজেক্ট একাউনটেন্ট আলমগীর, মাঠ সহায়ক মল্লিকা রাণী, বড়গাছা ইউপি’র মহিলা মেম্বার শাহানাজ বেগম।