রাণীনগরে করোনায় আক্রান্তরা এখন সবাই সুস্থ

রাণীনগর প্রতিনিধি:

নওগাঁর রাণীনগর উপজেলায় করোনা ভাইরাসে আক্রান্ত সবাই সুস্থ (করোনা মুক্ত) হয়েছেন। সর্বশেষ ৯ জনের রিপোর্ট আসার পর সবাইকে সুস্থতা ঘোষণা করেছে রাণীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স। আজ শুক্রবার বিকেলে এতথ্য নিশ্চিত করেছেন রাণীনগর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা: এএইচএম ইফতেখারুল আলম খাঁন।


রাণীনগর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: এএইচএম ইফতেখারুল আলম খাঁন জানান, এ পর্যন্ত রাণীনগর উপজেলায় হাসপাতালের ডাক্তার, নার্স, এ্যম্বুলেন্স চালক এবং ঢাকা ও নারায়নগঞ্জ ফেরতসহ মোট ১৮ জনের করোনা শনাক্ত হয়।

তিনি জানান, ঢাকা ফেরত এবং নারায়নগঞ্জ ফেরতদের সংস্পর্শে আসায় একই পরিবারে ছয় দিনের শিশুসহ মোট ৭ জন এবং আরেক পরিবারের ২ জন, হাসপাতালের ডাক্তার, নার্স, গাড়ি চালক ৮ জনসহ মোট ১৮ জনের করোনা শনাক্ত হয়। এর মধ্যে শনাক্তের একজন আত্রাইয়ে বসবাস করেন এবং খট্টেশ্বরের আক্রান্ত একজন ঢাকায় থাকেন।

ফলে রাণীনগর উপজেলায় অবশিষ্ঠ ১৬ জন শনাক্তরা হোম আইসোলেশনে থেকে নিবির চিকিৎসা গ্রহন করেন। ধারাবাহিক রিপোর্টে একের পর এক করোনা নেগেটিভ আসতে থাকে।

সর্বশেষ বৃহস্পতিবার রাতে তালিকায় অপেক্ষমান থাকা ৯ জনেরই রিপোর্ট নেগেটিভ হাতে আসে। ফলে রাণীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে করোনায় আক্রান্ত ১৬ জনকেই সুস্থ্যতা ঘোষণা করা হয়েছে।

স/অ