রাণীনগরে অপহৃত ছাত্রী উদ্ধার : অপহরণকারী আটক

রাণীনগর  প্রতিনিধি: নওগাঁর রাণীনগরে অপহৃত মাদ্রাসা ছাত্রীকে উদ্ধারসহ অপহরণকারীকে আটক করেছে পুলিশ। শুক্রবার বিকেলে রাণীনগর থানা পুলিশ অভিযান চালিয়ে গাজীপুরের কালীকোর থানা এলাকা থেকে অপহৃত মাদ্রাসা ছাত্রীকে উদ্ধার এবং অপহরণকারীকে আটক করেন।

আটককৃত অপহরণকারী রিমন ওরফে ইমন (১৬) কে শনিবার সকালে আদালতে পাঠিয়েছে পুলিশ। আর অপহৃত মাদ্রাসা ছাত্রীকে ডাক্তারি পরীক্ষার জন্য মেডিকেলে পাঠানো হয়েছে।

থানা পুলিশ সূত্রে জানা গেছে, রাণীনগর উপজেলার ও ছাত্রীকে  আত্রাই উপজেলার আটগ্রাম দুর্গাপুর এলাকার আলু বাবুর ছেলে রিমন ওরফে ইমন সহযোগীদের নিয়ে ওই  ছাত্রীকে অপহরণ করে। এ ঘটনায় গত ২৪ জুন ওই মেয়ের বাবা  বাদি হয়ে রিমন ওরফে ইমনকে প্রধান আসামি করে চারজনের বিরুদ্ধে রাণীনগর থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন।

মামলার প্রেক্ষিতে রাণীনগর থানা পুলিশ শুক্রবার বিকেলে অভিযান চালিয়ে গাজীপুরের কালীকোর থানা এলাকা থেকে অপহৃত  ছাত্রীকে উদ্ধার করে। এ সময় অপহরণকারী রিমন ওরফে ইমনকে আটক করে পুলিশ। এদিন রাতেই তাদের রাণীনগর থানায় নিয়ে আসা হয়।

এ ব্যাপারে রাণীনগর থানার ওসি মো: জহরুল হক বলেন, মামলার প্রেক্ষিতে রাণীনগর থানা পুলিশ অভিযান চালিয় অপহৃত মাদ্রাসা ছাত্রীকে উদ্ধারসহ অপহরণকারীকে আটক করেছে। উদ্ধার মাদ্রাসা ছাত্রীকে ডাক্তারি পরীক্ষার জন্য মেডিকেলে পাঠানো হয়েছে। আর আটককৃত অপহরণকারীকে শনিবার সকালে আদালতে প্রেরণ করা হয়েছে। এছাড়া মামলার অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানিয়েছেন ওসি।

স/আ.মি