রাজশাহী-৬ আসনে বিএনপির চার নেতার হাতেই দলীয় মনোনয়নপত্র!

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী-৬ (বাঘা-চারঘাট) আসনে একে একে চার জনের হাতে দলীয় মনোনয়নপত্র তুলে দিয়েছে বিএনপি। সোমবার থেকে মঙ্গলবার পর্যন্ত চার দফায় চারজনকে মনোনয়ন দেয় বিএনপি। এ নিয়ে জনমনে ব্যাপক বিভান্তি সৃষ্টি হয়েছে। বিশেষ করে বিএনপির তৃণমূলে মনোনয়ন নিয়ে ব্যাপক আলোচনা-সমালোচনার জন্ম দিয়েছে। 

বিএনপি সূত্র মতে, রাজশাহী- আসনে দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করেছিলেন বিএনপির নয়জন নেতা। তারা হলেন, বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য ও চারঘাট উপজেলা চেয়ারম্যান আবু সাইদ চাঁদ, বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য দেবাশীষ রায় মধু, রমেশ দত্ত, জেলা বিএনপির সহ-সভাপতি বজলুর রহমান, নুরুজ্জামান খান মানিক, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক গোলাম মোস্তফা মামুন ও জেলা যুবদলের সাবেক সভাপতি আনোয়ার হোসেন উজ্জল, বিএনপি নেতা শাহীন মন্ডল ও লন্ডন প্রবাসী মো. সামসুজ্জোহা।

এই নয়জনের মধ্যে সোমবার সকালে প্রথমে বিএনপি মনোনয়নপত্র দেয় আবু সাইদ চাঁদকে। এরপর চাঁদের বিকল্প হিসেবে মনোনয়ন দেওয়া হয় নূরুজ্জামান খান মানিককে।

এদিকে মঙ্গলবার সকালে আবারো একই আসনের জন্য বিএনপির মনোনয়ন দেওয়া হয় রমেশ দত্তকে। পরে বিকেলে ওই আসন থেকেই মনোনয়ন দেওয়া হয় বজলুর রহমানকে। এ নিয়ে মোট চারজনকে মনোনয়ন দিল বিএনপি।

স/আর