রাজশাহী রেঞ্জের ৮ জেলায় ট্রাফিক জরিমানায় ই-ট্রাফিকিং চালু

নিজস্ব প্রতিবেদক:

সুষ্ঠু ট্রাফিক ব্যবস্থাপনায় ট্রাফিক জরিমানা সহজীকরণে রাজশাহী রেঞ্জে ট্রাফিক জরিমানায় ই-ট্রাফিকিং চালু করা হচ্ছে। এ উপলক্ষে আজ সোমবার ডিআইজি রাজশাহী রেঞ্জ কার্যালয়ে পদ্মা কনফারেন্স হলে রাজশাহী রেঞ্জের ৮টি জেলার পুলিশ সুপারদের সঙ্গে UCBL, Grameenphone এবং ITCL এর মধ্যে চুক্তি স্বাক্ষরিত হয়।

এ চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহী রেঞ্জের উপমহাপরিদর্শক (ডিআইজি) আবদুল বাতেন বিপিএম, পিপিএম (বার)।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, বাংলাদেশ পুলিশ বাহিনীর আধুনিকায়নে ট্রাফিক ব্যবস্থার গুরুত্ব অপরিসীম। তাই ট্রাফিক ব্যবস্থাপনায় পুলিশী সেবা সহজীকরণের লক্ষ্যে ভুক্তভোগী যান মালিকগণ যাতে অতি সহজে ই-ট্রাফিকিং এর মাধ্যমে তাৎক্ষণিক ঘটনাস্থলে জরিমানা পরিশোধ করতে পারে সে বিষয়টি নিশ্চিত করার লক্ষ্যে রাজশাহী রেঞ্জ পুলিশ কাজ করে যাচ্ছে। জনগণের দোড়গোড়ায় ই-ট্রাফিকিং জরিমানার সেবা নিশ্চিত করা হবে।

রাজশাহী রেঞ্জের ৮টি জেলার পুলিশ সুপারদের সঙ্গে UCBL’র পক্ষে UCB, ফিনটেক কোম্পানি লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও সাইদুল এইচ খন্দকার, Grameenphone’র পক্ষে গ্রামীনফোনের হেড অব গভর্মেন্ট বিজনেস নুরুল ফেরদৌস মুসান্না এবং ITCL’র পক্ষে ITCL এর ই-ট্রাফিকিং ইউনিট প্রধান মুশফিকুর রহমান চুক্তি স্বাক্ষর করেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, রাজশাহী রেঞ্জের অতিরিক্ত ডিআইজি, রাজশাহী রেঞ্জাধীন রাজশাহী, নাটোর, পাবনা, সিরাজগঞ্জ, বগুড়া, নওগাঁ, চাঁপাইনবাবগঞ্জ ও জয়পুরহাট জেলার পুলিশ সুপার ছাড়াও রাজশাহী রেঞ্জের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

স/অ