মঙ্গলবার , ১০ সেপ্টেম্বর ২০১৯ | ২৬শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে গ্রেফতার ৬০

Paris
সেপ্টেম্বর ১০, ২০১৯ ১২:০৯ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের নিয়মিত অভিযানে ৬০ জনকে গ্রেফতার করা হয়েছে।  সোমবার রাত থেকে মঙ্গলবার ভোর পর্যন্ত নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। উদ্ধার করা হয় মাদকদ্রব্য। মঙ্গলবার সকালে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার গোলাম রুহুল কুদ্দুসের পাঠানো বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, মহানগরীর থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে বোয়ালিয়া মডেল থানা ১৪ জন, রাজপাড়া থানা ৭ জন, চন্দ্রিমা থানা ৫ জন, মতিহার থানা ১০ জন, কাটাখালি থানা ৩ জন, বেলপুকুর থানা ১ জন, শাহমখদুম থানা ২ জন, এয়ারপোর্ট থানা ৩ জন, পবা থানা ১ জন, কাশিয়াডাঙ্গা থানা ১০ জন,  কর্ণহার থানা ১ জন, দামকুড়া থানা ১ জন ও ডিবি পুলিশ ৩ জনকে আটক করে। যার মধ্যে ১৯ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ১১ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ৩০ জনকে গ্রেফতার করা হয়েছে।

আরও বলা হয়, বোয়ালিয়া মডেল থানা পুলিশ জনি ওরফে লাড়–জনি (৩৫) ও শামীম হোসেন(৪০)কে ১০ গ্রাম হেরোইনসহ, ডালিম মিয়া(২০) কে ১৬০০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করে।
রাজপাড়া থানা পুলিশ মজনু(২৮)কে ১৫ গ্রাম হেরোইন ও ৫ পিচ ইয়াবা ট্যাবলেটসহ,হাসিবুল ইসলাম ওরফে হাসিব(২৩)কে ৪ গ্রাম হেরোইনসহ আটক করে।
মতিহার থানা পুলিশ রতন(৩২)কে ১০ বোতল ফেন্সিডিলসহ আটক করে।
কাটাখালী থানা পুলিশ মানিক(৩৮) কে ৩ গ্রাম হেরোইনসহ আটক করে।
কাশিয়াডাঙ্গা থানা পুলিশ বাচ্চু মিয়া(৩৫)কে ৩ গ্রাম হেরোইনসহ, আরিফুল ইসলাম ওরফে সুইট(৩৫) ও  জীবন শেখ(২৯)কে ২ বোতল ফেন্সিডিলসহ আটক করে।
ডিবি পুলিশ জাহিদুল ইসলাম(৫৫) কে ১টি বড় সাইজের গাঁজা গাছসহ আটক করে।

তাদের সকলের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে বলে জানানো হয়।

 

সর্বশেষ - রাজশাহীর খবর