রাজশাহী মহানগরীর ২৪নম্বর ওয়ার্ডে রাস্তার কার্পেটিং কাজ পরিদর্শনে মেয়র

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী মহানগরীর সমন্বিত নগর অবকাঠামো উন্নয়ন শীর্ষক প্রকল্পের আওতায় মহানগরীর ২৪ নম্বর ওয়ার্ডের বাসার রোড এলাকায় রাস্তা কার্পেটিং কাজ পরিদর্শন করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। শনিবার দুপুরে জাতীয় তরুণ সংঘ স্কুল সংলগ্ন রাস্তা ও ড্রেন নির্মাণ কাজ পরিদর্শন করেন। এ সময় কাজের মানসহ সার্বিক বিষয়ে খোঁজখবর নেন তিনি।

রাজশাহী সিটি কর্পোরেশনের এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

রাজশাহী মহানগরীর সমন্বিত নগর অবকাঠামো উন্নয়ন শীর্ষক প্রকল্পের ৩৩ গ্রুপের আওতায় ২ কোটি ৪৪ লাখ ২০ হাজার টাকা ব্যয়ে একটি প্যাকেজে একটি নতুন কার্পেটিং সড়ক ও ৫টি কার্পেটিং সড়ক পুনঃ নির্মাণ, ৩টি নতুন সিসি সড়ক, ৪টি সিসি সড়ক পুনঃ নির্মাণ ও ৬টি টারসিয়ারী নর্দমা নির্মাণ কাজ চলমান রয়েছে। এই কাজের অংশ হিসেবে ২৪ নম্বর ওয়ার্ডের বাসার রোড এলাকায় রাস্তা কার্পেটিং কাজ চলছে।

পরিদর্শনকালে রাজশাহী সিটি কর্পোরেশনের ২৪নং ওয়ার্ড কাউন্সিলর আরমান আলী, প্রধান প্রকৌশলী ও প্রকল্প পরিচালক নুর ইসলাম তুষার, সহকারী প্রকৌশলী মোস্তাফিজুর রহমান, সহকারী প্রকৌশলী প্রভাত কৃষ্ণ সরকার, উপ-সহকারী প্রকৌশলী মাহাদী, কার্য-সহকারী মুহিত ও ইসতিয়াকসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ এ সময় উপস্থিত ছিলেন।

জি/আর