রাজশাহী মহানগরীতে চোর-মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী মহানগরীতে পৃথক দুটি অভিযানে চোরসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে আরএমপি’র রাজপাড়া থানা পুলিশ। মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) রাত ৯ টা ও ১১টায় পৃথক পৃথক অভিযানে রাজপাড়া থানার লক্ষীপুর ভাটাপাড়া ও কোর্টষ্টেশন এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এসময় আসামীদের হেফাজত হতে ৫টি চোরাই মোবাইল ফোন ও একটি এলইডি টিভি এবং ১০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার লক্ষীপুর বাকির মাড়ের মৃত মুক্তার রবিদাশের ছেলে রাজন রবিদাশ (২০), কাশিয়াডাঙ্গা থানার চারখুটার মোড়ের মৃত আব্দুস সাত্তারের ছেলে মো. আনিছুর রহমান (২৫) এবং মহিষবাথানের মেহেদী হাসান সুমনের স্ত্রী মোছা. হাবিবা খাতুন সাথী (২১)। বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) সন্ধ্যার দিকে রাজশাহী মেট্রোপলিট্রন পুলিশের মিডিয়া সেল থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

ঘটনা সূত্রে জানা যায়, গত ১৭ ফেব্রুয়ারি বিকেলে নগরীর রাজপাড়া থানার লক্ষীপুর বাকির মোড়ের মালতি রবি দাস নামের এক নারী তার এক আত্বীয়ের বাড়ীতে বেড়াতে যায়। গত ২০ ফেব্রুয়ারি দুপুরে এসে দেখে, ঘরের ভিতর তাদের ব্যবহৃত একটি এলইডি টিভি চুরি হয়েছে এবং ঘরের উপরের টিন খোলা। পরে এ ঘটনায় রাজপাড়া থানায় একটি নিয়মিত মামলা দায়ের করা হয়।

এরপর গত ২২ ফেব্রুয়ারি রাত ৯ টায় পুলিশের একটি টিম রাজপাড়া থানার লক্ষীপুর ভাটাপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে আসামী রাজন রবিদাশকে গ্রেফতার করে। এসময় আসামীর কাছ থেকে চোরাই এলইডি টিভি উদ্ধার হয়। একইদিন রাজপাড়া থানা পুলিশের অপর একটি টিম রাজপাড়া থানার কোর্ট ষ্টেশনের পিছনে অভিযান পরিচালনা করে মো. আনিছুর রহমান ও মোছা. হাবিবা খাতুন সাথীকে ১০ গ্রাম হেরোইনসহ আটক করে। এ সময় তাদের কাছ থেকে ৫ টি বিভিন্ন ব্রান্ডের চোরাই মোবাইল ফোন উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

জি/আর