রবিবার , ৯ জুলাই ২০১৭ | ১৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

রাজশাহী বিএম’র সভাপতি সিদ্দীকি সম্পাদক নওশাদ আলী

Paris
জুলাই ৯, ২০১৭ ৮:২৮ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:

বিএমএ’র রাজশাহী মেডিকেল কলেজ শাখার নির্বাচনে রাজশাহী শিশু হাসপাতালের পরিচালক ডাঃ এ বি সিদ্দীকি সভাপতি ও রাজশাহী মেডিকেল কলেজের উপাধক্ষ ডাঃ মোঃ নওশাদ আলী সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

এক বিঞ্জপ্তির মাধ্যমে রিটার্নিং অফিসার রাজশাহী মেডিকেল কলেজের অধ্যক্ষ ডাঃ মোঃ আনোয়ার হাবিব এই তথ্য প্রকাশ করেন। এছাড়া সহ-সভপতি পদে ২জন হলেন ডাঃ মোস্তফা আতাউর রহমান ও ডাঃ এস এম আসাফদ্দৌলা।

কোষাধ্যক্ষ পদে ডাঃ মোঃ হাফিজুর রহমান, যুগ্ম সম্পাদক পদে ডাঃ শেখ মোঃ আব্দুল্লাহ, আল মামুন সাংগঠনিক পদে, ডাঃ মোঃ গোলাম মোস্তফা বিঞ্জান বিষয়ক সম্পাদক পদে, ডাঃ আসিফ ইকবাল দপ্তর সম্পাদক পদে, ডাঃ মোঃ মশিউর রহমান প্রচার ও জনসংযোগ পদে, ডাঃ মোঃ হাসন আল খুরশীদ সমাজকল্যাণ সম্পাদক পদে, ডাঃ আহমেদ মাসিহা জামিল সংস্কৃতি ও আপ্যায়ন সম্পাদক পদে, ডাঃ ইন্দ্রাশষি সান্যাল গ্রন্থাগার ও প্রকাশন সম্পাদক পদে, ডাঃ প্রসাদ কুমার সরকারসহ ১০ জন সদস্য নির্বাচিত হয়েছেন।

বিএমএ রাজশাহী শাখার নির্বাচন উপলক্ষে নির্বাচন কমিশন প্রদত্ত তফসিল মোতাবেক মনোয়নপত্র আহবান করেন সেই পরিপ্রেক্ষিতে গত ২ জুলাই মনোয়নপত্র জমা হয়।

গত ৫ জুলাই মনোয়নপত্র প্রত্যাহারের শেষ দিন ছিল। ৬ জুলাই যাচাই-বাছাই করে মনোনয়নপত্র চূড়ান্ত করা হয়। তফসিল মোতাবেক বিভিন্ন পদে ১টি করে বৈধ মনোনয়নপত্র পাওয়ায় এবং কোনো প্রতিদন্দী প্রার্থী না থাকায় সকলকে বর্ণিত পদে আনুষ্ঠানিক ভাবে নির্বাচিত ঘোষণা করা হয়।

স/আর

সর্বশেষ - রাজশাহীর খবর