শুক্রবার , ২৫ জানুয়ারি ২০১৯ | ১৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

রাজশাহী নগরীর হাদির মোড় বধ্যভূমি পরিষদের কমিটি গঠন

Paris
জানুয়ারি ২৫, ২০১৯ ৯:২৭ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:

‘মুক্তিযুদ্ধের ইতিহাস বাস্তবায়নই আমাদের অঙ্গিকার’ এই স্লোগানকে সামনে নিয়ে রাজশাহী নগরীর হাদির মোড় থেকে মকসেদের মোড় বধ্যভূমি বাস্তবায়ন পরিষদ’র ৩১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

আজ শুক্রবার বিকেল সাড়ে চারটায় বধ্যভূমি সংলগ্ন বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাদির বাসায় এক সভায় শহীদ সন্তান হাফিজুল হক হ্যাপিকে সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা মো. আরশেদ আলীকে সাধারণ সম্পাদক করে এই কমিটি গঠন করা হয়।

সভায় শুরুতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের শহীদ সদস্য, জাতীয় চারনেতা, মহান মুক্তিযুদ্ধ-ভাষা আন্দোলনসহ সকল গণতান্ত্রিক প্রগতিশীল আন্দোলন সংগ্রামের শহীদের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে দাঁড়িয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়।

সভায় সর্বসম্মতিক্রমে রাজশাহী সিটি কর্পোরেশনের প্রথম মেয়র ও একাত্তরের মুক্তিযুদ্ধের সংগঠক বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাদির সভাপতিত্বে এই কমিটি গঠন করা হয়েছে।

৩১ সদস্য বিশিষ্ট কমিটির অন্যান্যরা হলেন- প্রধান উপদেষ্টা আব্দুল হাদি। উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা ডা: মো: আব্দুল মান্নান, উপদেষ্টা মো: খাইরুল আলম, উপদেষ্টা মো: মনিরুজ্জামান মনি ও উপদেষ্টা শিবব্রত রায়। সহসভাপতি ১. ওয়ালিউর রহমান বাবু ২. গোলাম রাব্বানি মাসুম, ৩. জাহাঙ্গীর আলম আলঙ্গীর।
জয়েন্ট সেক্রেটারি ১. সাফকাত মজœুর বিপ্লব, ২. আব্দুস সাত্তার ডলার ৩. রবিউল ইসলাম।
সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন মিঠু, কোষাধক্ষ্য বীর মুক্তিযোদ্ধা আব্দুল বাশার, দপ্তর সম্পাদক হাসানুজ্জামান হাসানী, প্রচার সম্পাদক মো: জাহাঙ্গীর আলী পিয়া, সাংস্কৃতিক সম্পাদক মতিউর রহমান বাবলু, ক্রীড়া সম্পাদক আফতাব হোসেন, আইন সম্পাদক এ্যাড. আসাদুজ্জামান মিঠু ও ত্রাণ সম্পাদক জানে আলম জানু।

স/শা

সর্বশেষ - রাজশাহীর খবর

আপনার জন্য নির্বাচিত