রাজশাহী জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদে রেজার মনোনয়নপত্র উত্তোলন

বাগমারা প্রতিনিধি:

আসন্ন রাজশাহী জেলা পরিষদ নির্বাচনে বাগমারায় থেকে জেলা পরিষদের সদস্য পদে নির্বাচনের জন্য মনোনয়ন পত্র উত্তোলন করেছেন সাবেক জেলা পরিষদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ প্রভাষক মাহমুদুর রহমান রেজা।

বুধবার দুপুরে রাজশাহী আঞ্চলিক নির্বাচন অফিস থেকে আগামী ১৭ অক্টোবর রাজশাহী জেলা পরিষদের সদস্য পদে নির্বাচনের জন্য মনোনয়ন পত্র উত্তোলন করেন। তিনি নাসিরগঞ্জ ডিগ্রী কলেজের প্রভাষক। ফরম উত্তোলনকালে বাগমারার কাচারীকোয়ালীপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি জেহের আলী উপস্থিত ছিলেন।

জানা গেছে, তফসিল অনুযায়ী আগামী ১৭ অক্টোবর সারা দেশের ৬১টি জেলা পরিষদের নির্বাচন হবে। আগামী ১৫ সেপ্টেম্বর মনোনয়নপত্র দাখিলের শেষ দিন। বাগমারা উপজেলা নিয়ে একজন সদস্য নির্বাচিত হবেন। ভোটার রয়েছেন ২৩৭ জন। উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, সদস্য এবং পৌরসভার মেয়র ও কাউন্সিলররা ভোট দিয়ে সদস্য নির্বাচিত করবেন।

রাজশাহী জেলা পরিষদের সাবেক সফল সদস্য প্রভাষক মাহমুদুর রহমান রেজা বলেন, গত ৫ বছর জেলা পরিষদের সদস্য হিসাবে সফল ভাবে কাজ করে গেছি। আমি বিপুল ভোটে নির্বাচিত হয়েছিলাম। আশা করি এবারও ভোটাররা আমাকে ভোট দিয়ে বিজয়ী করবেন।

তিনি আরো বলেন, বুধবার দুপুরে নির্বাচনের জন্য মনোনয়নপত্র উত্তোলন করেছি। আগামী ১৫ সেপ্টেম্বর এর আগেই মনোনয়নপত্র পুরণ করে রাজশাহী বিভাগীয় নির্বাচন অফিসে দাখিল করবো।

জি/আর