রাজশাহী জেলা পরিষদের মাসিক সভা অনুুষ্ঠিত


নিজস্ব প্রতিবেদক: রাজশাহী জেলা পরিষদের মাসিক সভা অনুুষ্ঠিত হয়েছে। রোববার(২৪ জানুয়ারি) সকালে জেলা পরিষদ সম্মেলন কক্ষে  এ সভা অনুষ্ঠিত হয়।

জেলা পরিষদের মাসিক সভায় সভাপতিত্ব করেন রাজশাহী জেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার।

এসময় উপস্থিত ছিলেন রাজশাহী জেলা পরিষদের ভারপ্রাপ্ত প্রধান নির্বাহী কর্মকর্তা শাহানা আখতার জাহান ও সহকারী প্রকৌশলী মাসুদ-ই- মোহাম্মদ এবং প্রধান হিসাবরক্ষক আব্দুল মান্নান।

সভায় কোভিড-১৯ এর বরাদ্দকৃত ৫০ লক্ষ টাকার প্রকল্প গ্রহণ ও বাস্তবায়ন প্রসঙ্গে বিস্তারিত আলোচনা করা হয়। এছাড়াও এডিপি‘র বরাদ্দকৃত ৪ কোটি ১০ লক্ষ টাকার প্রকল্প ও বাস্তবায়ন সংক্রান্ত বিষয় নিয়ে সদস্যদের সাথে আলোচনা করেন জেলা পরিষদ চেয়ারম্যান ও ভারপ্রাপ্ত প্রধান নির্বাহী কর্মকর্তা। সভায় বর্তামান অস্থায়ী কার্যালয়ে জেলা পরিষদের ডাকবাংলো নির্মান ও জেলা পরিষদের পুকুর ইজারার দরপত্র বিষয় নিয়ে বিস্তারিত আলোচনা হয়েছে। জেলা পরিষদের নতুন ভবন নির্মানের রিভাইজ প্রক্কালনের ননটেন্ডার আইটেম কাজের মূল্য নির্ধারনের বিষয় নিয়েও আলোচনা হয়।

মাসিক সভায় সভাপতির বক্তব্যে জেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার বলেন, কোভিড-১৯ বরাদ্দ টাকা গুলি যেন সঠিক ভাবে ব্যবহার হয়। করোনা ভাইরাসে মানুষের সুরক্ষার জন্য মাস্ক, হ্যান্ড সেনিটাইজার, সাবান সহ প্রয়োজনীয় সামগ্রী গুলিতে জেলা পরিষদের লোগো লাগিয়ে ৯টি উপজেলার দরিদ্র মানুষের মাঝে বিতরণ করার আহব্বান জানান।

জেলা পরিষদের মাসিক সভায় উপস্থিত ছিলেন রাজশাহী জেলা পরিষদের সংরক্ষিত সদস্য-২ শীউলি রাণী সাহা, সংরক্ষিত সদস্য-৩ রাবিয়া খাতুন, সংরক্ষিত সদস্য-৫ জয় জয়ন্তি সরকার, সাধারণ সদস্য-১ আব্দুস সালাম, সাধারণ সদস্য-২ গোলাম মোস্তফা, সাধারণ সদস্য-৪ মোফাজ্জল হোসেন, সাধারণ সদস্য-৯ আবুল ফজল প্রাং, সাধারণ সদস্য-১২ আবু জাফর প্রাং, সাধারণ সদস্য-১৩ আসাদুজ্জামান মাসুদ, সাধারণ সদস্য-১৪ আজিবুর রহমান ও সাধারণ সদস্য-১৫ নূর মোহাম্মদ।

অনুষ্ঠানের সভাপতি মোহাম্মদ আলী সরকার এই করোনাকালীন সময়ে সকলের সুস্বাস্থ্য কামনা করে সভা শেষে করেন।

স/জে