রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার কর্মচারীদের বেতন বাড়ছে নভেম্বর থেকে

নিজস্ব প্রতিবেদক

রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার কর্মচারীদের জন প্রতি মাসিক বেতন ২ হাজার টাকা করে বৃদ্ধি করা হচ্ছে। যা নভেম্বর মাস থেকে কার্যকর হবে বলে জানানো হয়।

আজ বুধবার বিকাল ৫টায় রাজশাহী জেলা প্রশাসক ও রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সভাপতি আব্দুল জলিলের সভাপতিত্বে জেলা প্রশাসকের সভাকক্ষে সংস্থার নির্বাহী পরিষদের সভা অনুষ্ঠিত হয়। এসময় জেলা প্রশাসকে এ ঘোষণা দেন।

এছাড়াও সভায় বিভিন্ন বিষয় নিয়ে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহিত হয়।

এর আগে, বাংলাদেশ শুটিং ফেডারেশনের নির্বাহী সদস্য হওয়ায় রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে রাজশাহী মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ডাবলু সরকারকে সংবর্ধনা দেয়া হয়।

এছাড়াও জেলা মহিলা দল থ্রোবল নারী প্রতিযোগিতায় তৃতীয় স্থান অর্জন করায় ধন্যবাদ জানানো হয় ও জাতীয় ক্রীড়া পরিষদ কর্তৃক প্রাপ্ত প্রধানমন্ত্রীর অনুদানের অর্থ ৪৫ জন খেলোয়াড়, সংগঠক ও প্রশিক্ষকদের মধ্যে জন প্রতি ৭ হাজার টাকা হিসাবে মোট ৩ লক্ষ ১৫ হাজার টাকা প্রদান করেন রাজশাহী জেলা প্রশাসক।

এ সময় বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের সাধারণ সম্পাদক ও জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ডাবলু সরকার, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও সহ-সভাপতি মুহাম্মদ শরিফুল হক, অতিরিক্ত পুলিশ সুপার মাহমুদুল হাসান, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মাহফুজুল আলম লোটন, লিয়াকত আলী, ইমতিয়াজ আহম্মেদ শামসুল হুদা, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ওয়াহেদুন নবী, যুগ্ম-সম্পাদক (প্রশাসন) খায়রুল আলম ফরহাদ, যুগ্ম-সম্পাদক (ক্রীড়া) রেজাউল ইসলাম বাবুল, কোষাধ্যক্ষ সিরাজুর রহমান খান, মাহমুদ জামাল, মীর তৌফিক আলী ভাদু, এ এস এম ওমর শরীফ রাজীব, শেখ আনসারুল হক খিচ্চু, এস এম আরিফ রতন, সরিফুর রহমান নুরুল হক, মোসাদ্দেকুল কুদ্দুস সিদ্দিকী সেলিম, রফিকুল ইসলাম, রাফিখা খানম ছবি ও জেলা ক্রীড়া অফিসার উপস্থিত ছিলেন।

স/অ