রাজশাহী গোদাগাড়ীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক গৃহবধূর মৃত্যু

গোদাগাড়ী প্রতিনিধি:

রাজশাহীর গোদাগাড়ীতে ঝড়ের সময় বিদ্যুতের তার ছিড়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে হাজেরা বেগম (রুবি (৪০) নামে এক গৃহবধুর মৃত্যু হয়েছে। এ সময় একটি মহিষেরও মৃত্যু হয় এবং একটি শিশু আহত হয়।

বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) সন্ধ্যা ৬ দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত হাজেরা বেগম (রুবি) মাটিকাটা ইউনিয়নের সুখ বাদুড়িয়া এলাকার সারওয়ার জাহান সেন্টুর স্ত্রী।

অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পারিবারিক সূত্রে জানা যায়,হাজেরা বেগম (রুবি) এবং তার মেয়ে সানজিদা নিমতলা এলাকা থেকে ফেরার সময় ঝড় বৃষ্টির কারণে ডুমুরিয়া সুকবাসিয়া এলাকায় একটি বাড়িতে আশ্রয় নেন সেখানে ঝড়ের কারণে বৈদ্যুতিক তার ছিঁড়ে পড়লে ঘটনাস্থলেই বিদ্যুৎ স্পষ্ট হয়ে দুজনে আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে হাজেরা বেগমকে মৃত ঘোষণা করে। মেয়ে সানজিদার অবস্থা গুরুতর হলে কর্তব্যরত চিকিৎসক তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) খাইরুল ইসলাম জানান, হাজেরা বেগম (রুবি) ও তার মেয়ে সানজিদা তার মায়ের বাড়ি থেকে ফেরার সময় বৈদ্যুতিক তার ছিঁড়ে পড়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মায়ের মৃত্যু হয় এবং মেয়েটির আহত হয় । পরিবারের কোন অভিযোগ না থাকায় মায়ের লাশটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।