রাজশাহী কলেজ ছাত্রলীগ সভাপতিকে মহানগর যুবলীগের ফুলেল শুভেচ্ছা 

রাজশাহী মহানগর যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক তৌরিদ আল মাসুদ রনিসহ অন্যরা রাসিক দত্তকে ফুলেল শুভেচ্ছা জানাচ্ছেন

নিজস্ব প্রতিবেদক: 

ঐতিহ্যবাহী রাজশাহী কলেজ শাখা ছাত্রলীগের নতুন সভাপতি রাসিক দত্তকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছে মহানগর যুবলীগের নেতৃবৃন্দ। আজ বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) রাত ১১টায় নগরীর দড়িখরবোনা মোড়ে মহানগর যুবলীগের কার্যালয়ে ছাত্রলীগের তরুণ এই নেতাকে ফুল দিয়ে শুভেচ্ছা ও সংবর্ধনা প্রদান করা হয়।  এসময় যুবলীগের নেতারা রাজশাহী কলেজ ছাত্রলীগ সভাপতিকে মিষ্টি মুখ করান।

রাসিক দত্তকে মিষ্টি মুখ করাচ্ছেন মহানগর যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক তৌরিদ আল মাসুদ রনি

সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- রাজশাহী মহানগর যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক তৌরিদ আল মাসুদ রনি, সাংগঠনিক সম্পাদক মো. মুকুল শেখ, অর্থ সম্পাদক সৈয়দ জাফর মতিন রাজিব, ত্রাণ ও ‍দুর্যেোগ বিষয়ক সম্পাদক পাপ্পু, সহ-সম্পাদক সৈয়দ ইউসুফ হোসেন, সদস্য তৌফিক শাহ্ ও মো. আরিফুল হক কদম, রাজশাহী জেলা ছাত্রলীগ সভাপতি রাকিবুল ইসলাম রানা প্রমুখ। ফুলেল শুভেচ্ছা জানানোর সময় অন্যদের মধ্যে রাজশাহী মহানগরীর ৩৭টি সাংগঠনিক ওয়ার্ডের যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ উপস্থিত ছিলেন।

রাসিক দত্তকে ফুলেল শুভেচ্ছা জানাচ্ছেন মহানগর যুবলীগের নেতৃবৃন্দ

অনুষ্ঠানে যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক তৌরিদ আল মাসুদ রনি বলেন, ‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ। দেশের সর্ববৃহৎ এই ছাত্র সংগঠনটি টেকনাফ থেকে তেতুলিয়া, রুপসা থেকে পাথুরিয়া পর্যন্ত ছাত্রসমাজের অধিকার প্রতিষ্ঠাসহ জাতির জনকের আদর্শ প্রতিষ্ঠায় দিন-রাত কাজ করে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় ঐতিহ্যবাহী ও দেশসেরা রাজশাহী কলেজ শিক্ষার্থীদের প্রতিনিধিত্ব করার সুযোগ পেয়েছে রাসিক দত্ত। সে রাজশাহী কলেজ শাখা ছাত্রলীগের সভাপতির দায়িত্ব পাওয়ায় আমরা তাকে প্রাণঢালা অভিনন্দন ও তার জন্য শুভকামনা জানাচ্ছি। আমরা আশা করছি, রাজশাহী কলেজে জাতির জনকের আদর্শ বাস্তবায়নে এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে তার নেতৃত্বে রাজশাহী কলেজ শাখা ছাত্রলীগ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।’

যুবলীগ নেতা তৌরিদ আল মাসুদকে মিষ্টি মুখ করাচ্ছেন ছাত্রলীগ নেতা রাসিক দত্ত

উল্লেখ্য, রাসিক দত্তকে সভাপতি ও  মো. আশরাফুল ইসলাম জাফরকে সাধারণ সম্পাদক করে রাজশাহী কলেজ শাখা ছাত্রলীগের দুই সদস্য বিশিষ্ট আংশিক কমিটির অনুমোদন দিয়েছে রাজশাহী মহানগর ছাত্রলীগ। আজ বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) মহানগর ছাত্রলীগ সভাপতি নূর মোহাম্মদ সিয়াম ও সাধারণ সম্পাদক ডা. মো. সিরাজুম মুবিন সবুজ আগামী এক বছরের জন্য আংশিক এই কমিটির অনুমোদন দেন।

এএইচ/এস