রাজশাহীর শিরোইল পুলিশ ফাঁড়ির ১৮ সদস্য কোয়ারেন্টাইনে

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী নগরীর শিরোইল পুলিশ ফাঁড়ির ১৮ সদস্যকে কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। নওগায় কর্তব্যরত এসআই মোশাররফ হোসেন ছিলেন শিরোইল পুলিশ ফাঁড়ির ইনচার্জ মিজানুর রহমানের ভগ্নিপতি।

মোশাররফের সংস্পর্ষে যাওয়ায় মিজানুর রহমানসহ ১৮ পুলিশ সদস্যকে কোয়ারেন্টাইনে নেয়া হয়।  এছাড়াও সকলের নমুনা পরীক্ষার জন্য ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন শিরোইল পুলিশ ফাঁড়ির একাধিক সদস্যসহ মহানগরীর বোয়ালিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি নিবারণ চন্দ্র বর্মণ।

এ বিষয়ে বোয়ালিয়া থানার ওসি নিবারণ চন্দ্র বর্মণ  বলেন, শিরোইল পুলিশ ফাঁড়ি ডিউটি বিরতিতে থাকবে। নওগাঁর যে পুলিশ সদস্য মারা গেলেন তার ভগ্নিপতি এক পুলিশ উপপরিদর্শক (এসআই) সেখানে কর্মরত ছিল। অনেকেই তার সংস্পর্শে এসেছেন। তাই শিরোইল পুলিশ ফাঁড়ির মোট ১৮ জন সদস্যকে ১৪ দিনের কোয়ারেন্টিনে রাখা হয়েছে। এ সময়ের মধ্যে পর্যায়ক্রমে সবারই নমুনা পরীক্ষার জন্য ব্যবস্থা নেওয়া হবে।

এদিকে, এসআই মিজানের করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়েছে। পর্যায়ক্রমে সবার নমুনাই সংগ্রহের পর পরীক্ষা করা হবে। আর এখানকার পুলিশ সদস্যরা কোয়ারেন্টিনে থাকলেও বোয়ালিয়া থানা ও আশপাশের ফাঁড়ির পুলিশ সদস্যরা আপাতত শিরোইল ফাঁড়ি এলাকার আইন-শৃংখলা রক্ষায় কাজ করবেন বলেও জানান পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

এর আগে, রাজশাহীতে পুলিশের একজন উপ-পরিদর্শকের (এসআই) করোনায় মৃত্যু হয়। তার নাম মোশাররফ হোসেন। ৫৭ বছর বয়সী এ পুলিশ কর্মকর্তা গত শুক্রবার (২২ মে) রাত ১১টার দিকে রাজশাহীর খ্রিস্টান মিশন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

স/আর