রাজশাহীর এমপি মনসুরের শরীরে করোনা নেগেটিভ

মইদুল ইসলাম মধু, পুঠিয়া:

রাজশাহী-৫ (পুঠিয়া-দুর্গাপুর) আসনের সংসদ সদস্য ও স্বাস্থ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য প্রফেসর ডা.মনসুর রহমান করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে নমুনা পরীক্ষা করিয়েছেন। তবে আজ রোববার (২৬ এপ্রিল) বিকেলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে সংগ্রহকৃত নমুনায় নেগেটিভ এসেছে বলে জানানো হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন এমপি মনসুর রহমান নিজেই।


এমপি মনসুর রহমান জানান, করোনা পরিস্থিতিতে তার নির্বাচনী এলাকা পুঠিয়া দুর্গাপুরের বিভিন্ন স্থানে ত্রাণ বিতরণ করাসহ বিভিন্ন কাজে ব্যস্ত সময় পার করছিলেন। গত ২৩ এপ্রিল পুঠিয়া উপজেলায় ত্রাণ বিতরণ শেষে তিনি দুর্গাপুরে যান। সেখান থেকে তিনি রাজশাহীর নিজ বাড়িতে গিয়ে হঠাৎ করোনা মভাইরাসের উপসর্গ জ্বরে আক্রান্ত হন।

তারপর তিনি করোনা ভাইরাসের সন্দেহে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নমুনা পরীক্ষা করান। পরে আজ রোববার বিকেলে সংগ্রহকৃত নমুনায় নেগেটিভ ফলাফল এসেছে।

তিনি আরো জানান, তার বর্তমান অবস্থা অনেকটা ভালো তবে জ্বর আসার পর থেকে তিনি নিজ বাড়িতেই অবস্থান করছিলেন। তিনি যেন দ্রুত সুস্থ হয়ে আবারো জনগনের সেবায় কাজ করতে পারেন সেজন্য দেশবাসীর কাছে তিনি দোয়া চেয়েছেন।

স/আর