রাজশাহীতে ৭০০ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ 

নিজস্ব প্রতিবেদক:


রাজশাহী নগরীর ৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. কামাল হোসেন এবার ৭০০ নিম্ন আয়ের পরিবারে ত্রাণ বিতরণ করেছেন। আজ শুক্রবার (২২ মে) সকালে দাসপুকুর ও ডিঙ্গাডোবা নিজ কার্যালয়ের সামনে সামাজিক দূরুত্ব বজায় রেখে ত্রাণ তুলে দেন তিনি। এর আগে গত বুধবার বহরমপুর ও বিলসিমলা এলাকার ৪০০ পরিবারকে ত্রাণ দিয়েছেন তিনি।

ওয়ার্ড কাউন্সিলর কামাল হোসেন বলেন, করোনা মহামারিতে সরকারি বরাদ্দ আমি পবিত্রতার সাথে বন্টন করে চলেছি । আমার এই ওয়ার্ডে দরিদ্র ও নিম্ন আয়ের জনগোষ্ঠির বসবাস বেশি। সরকারি বরাদ্দের পাশাপাশি আমার ব্যক্তিগত পক্ষ থেকেও খাদ্র্যসামগ্রী ও নগদ অর্থ বিতরণ করে চলেছি। এলাকার নিম্ন আয়ের দরিদ্র ও অসহায়দের পাশাপাশি মধ্যবিত্ত পরিবারে রাতের আঁধারে খাদ্র্য সামগ্রী পৌঁছে দিচ্ছি ।

কামাল হোসেন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের নিকট থেকে পাওয়া খাদ্যসামগ্রী এবং জেলা প্রশাসকের বরাদ্দকৃত ত্রাণ আমি সুষ্ঠুভাবে বন্টন করে চলেছি । সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনকে ৩ নং ওয়ার্ডের প্রতি বিশেষ দৃষ্টি দেয়ার অনুরোধ জানিয়ে বলেন, অন্যান্য এলাকার চেয়ে এখানে দরিদ্র মানুষের বসবাস বেশি।

উপস্থিত ছিলেন, নগর আওয়ামী লীগের ৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মাহাতাব আলী এবং জেলা প্রশাসকের প্রতিনিধি পিডিবি’র ডিভিশন-১ এর নির্বাহী প্রকৌশলী সুব্রত কুমার দাস । ওয়ার্ড কাউন্সিলর কামাল হোসেন চলমান করোনা সংকটকালে সকলকে ধৈর্য ধারণ করার পাশাপাশি স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান।