বৃহস্পতিবার , ৯ সেপ্টেম্বর ২০২১ | ১৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

রাজশাহীতে ৩ কেজি গাঁজাসহ পাঁচ মাদক ব্যবসায়ী গ্রেফতার

Paris
সেপ্টেম্বর ৯, ২০২১ ৬:০৮ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী মহানগরীতে ৩ কেজি গাঁজাসহ ৫ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। বুধবার (০৮ সেপ্টেম্বর) বিকাল পৌনে ৫টার দিকে জেলার দামকুড়া থানার দামকুড়া বাজারে ব্রীজের পার্শ্বে শিতলাইগামী পাকা রাস্তা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এসময় আসামীদের ব্যবহৃত একটি মাইক্রোবাস জব্দ করা হয়েছে।

বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) বিকালে নগর পুলিশের মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস স্বাক্ষরিত এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন- আজিজুল হক মিঠু (৩০), নাদিম শেখ বাবু (২৭), শামীম আলী (৩৫),  নাসির (৩২) ও মো. শিমুল (২১)।

বিজ্ঞপ্তিতে বলা হয়- রাজশাহী মহানগর এলাকাকে অপরাধ মুক্ত ও মাদক-চোরাচালান নির্মুল করার লক্ষে রাজশাহী মহানগর পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিকের নির্দেশে কাজ করছে আরএমপি। তারই ধারাবাহিকতায় বুধবার বিকেল সাড়ে ৩টার দিকে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার আরেফিন জুয়েলের সার্বিক তত্ত্বাবধায়নে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) আব্দুল্লাহ আল মাসুদের নেতৃত্বে পুলিশ পরিদর্শক মশিয়ার রহমান, এসআই এএসএম সাইদুজ্জামান ও তার টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার ও বিশেষ অভিযান ডিউটি করছিলো।

এসময় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, কতিপয় মাদক ব্যবসায়ী গোদাগাড়ী থানা এলাকা হতে মাইক্রোবাসে গাঁজা বহন করে রাজশাহী শহরের দিকে আসবে। এই তথ্যের ভিত্তিতে ডিবি পুলিশের ওই টিম ওইদিন বিকেল পৌনে ৫ টার দিকে দামকুড়া থানার দামকুড়া বাজারে ব্রীজের পার্শ্বে শিতলাইগামী পাকা রাস্তায় ঢাকা মেট্রো চ-১৩-৮৯৬১ নামক সিলভার রংয়ের টয়োটা মাইক্রোবাসকে আসতে দেখে সংকেত দিয়ে ৫ জনকে আটক করে।

এসময় আসামীদের কাছ থেকে ৩ কেজি গাঁজা উদ্ধার হয় এবং তাদের ব্যবহৃত মাইক্রোবাস জব্দ করা হয়। গ্রেপ্তারকৃত আসামীদেরকে জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করেন যে, তারা পরস্পরের যোগসাজসে ও সহযোগীতায় উক্ত মাইক্রোবাসে করে দীর্ঘদিন যাবৎ গাঁজার ব্যবসা করে আসছিল। গ্রেপ্তারকৃত আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়।

 

সর্বশেষ - রাজশাহীর খবর