রাজশাহীতে ১৮ মামলার পরোয়ানাভুক্ত আসামি গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী মহানগরীতে ১৮ মামলার গ্রেপ্তারী পরোয়ানাভুক্ত এক আসামিকে গ্রেপ্তার করেছে রাজশাহী মেট্রোপলিটন পলিশের (আরএমপি) রাজপাড়া থানা পুলিশ। গত মঙ্গলবার (২১ জুন) সন্ধ্যার পর পাবনার আটঘরিয়া থানা এলাকায় অভিযান চালিয়ে রাজপাড়া থানা পুলিশ তাকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃত আসামি শাহাজাহান আলী। তিনি রাজশাহী মহানগরীর লক্ষীপুর টিবি রোড এলাকার মৃত আক্কেল আলীর ছেলে। বুধবার (২২ জুন) বিকালে আরএমপি’র অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) মো. রফিকুল আলমের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তি থেকে এই তথ্য জানা গেছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়- আসামি শাহাজাহান আলীর বিরুদ্ধে আরএমপি’র রাজপাড়া থানায় ৮ টি সাজা গ্রেপ্তারী পরোয়ানাসহ ১৮ মামলার গ্রেপ্তারী পরোয়ানা মূলতবি ছিলো। ওই মামলাগুলোয় তার মোট সাজা ৬ বছর ৩ মাস ও এক কোটি ৩০ লক্ষ টাকা অর্থদণ্ড দেয়া হয়েছে।

দীর্ঘদিন থেকে ১৮ মামলার পরোয়ানাভুক্ত পলাতক আসামি শাহাজাহানকে খুঁজতে ছিলো রাজপাড়া থানা পুলিশ। অবশেষে গত মঙ্গলবার গোপন সংবাদের ভিত্তিতে রাজপাড়া থানা পুলিশ জানতে পারে, আসামি শাহাজাহান পাবনা জেলার আটঘরিয়া থানা এলাকায় অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাহাঙ্গীর আলমের নেতৃত্বে এসআই কাজল কুমার নন্দী, এসআই নুর ইসলাম ও তাদের টিম মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে পাবনার আটঘরিয়া থানা এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে। পরে ওই আসামির বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলেও সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

এস/আই