রবিবার , ২৮ জুলাই ২০২৪ | ৭ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

রাজশাহীতে হত্যা মামলার আসামি গ্রেফতার

Paris
জুলাই ২৮, ২০২৪ ৭:০৯ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:
রাজশাহী নগরীর চন্দ্রিমা থানায় দায়ের হওয়া একটি হত্যা মামলার প্রধান আসামি মো. মিজানুর রহমানকে (৩০) গ্রেফতার করেছে আরএমপির চন্দ্রিমা থানা পুলিশ।

গ্রেফতার আসামি মো. মিজানুর রহমান (৩০) রাজশাহী মহানগরীর চন্দ্রিমা থানার ছোটবনগ্রাম পশ্চিমপাড়া এলাকার মো. গোলাপ হোসেনের ছেলে।

ঘটনাসূত্রে জানা যায়, রাজশাহী মহানগরীর চন্দ্রিমা থানার মুশরইল এলাকার মো. হায়দার তালুকদারের ছেলে সাব্বির (২২) একজন ছাত্র। তার সাথে আসামি মিজানুর রহমান এবং পলাতক আসামি আব্দুল্লাহ, গোলাপ ও অন্তরের অর্থনৈতিক লেনদেন নিয়ে বিরোধ চলে আসছিল। গতকাল ২৭ জুলাই ২০২৪ রাত ৮ টায় সাব্বিরের সঙ্গে আসামিদের ছোটবনগ্রাম পশ্চিমপাড়া কৌটাপুকুর মোড়ে দেখা হলে তাদের সাথে বাকবিতন্ডা ও ধাক্কাধাক্কি হয়। পরে আসামিরা তাকে এলোপাথাড়ি মারপিট করতে থাকে। এক পর্যায়ে আব্দুল্লাহ, গোলাপ ও অন্তর সাব্বিরকে ধরে রাখে এবং মিজানুর চাকু দিয়ে তার বুকের বাম পার্শ্বে আঘাত করে পালিয়ে যায়।

এসময় স্থানীয় লোকজন সাব্বিরকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। পরে রাত ১০ টায় সাব্বির চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। এ ঘটনায় সাব্বিরের বাবা চন্দ্রিমা থানায় একটি খুনের মামলা দায়ের করেন।

পরবর্তীতে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের বোয়ালিয়া বিভাগের উপ-পুলিশ কমিশনার (অতি. ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত) বিভূতি ভুষন ব্যানার্জী, পিপিএম এর দিকনির্দেশনায় চন্দ্রিমা থানা পুলিশ আসামিদের গ্রেফতারে অভিযান শুরু করে।

পরবতীতে গতকাল (২৭ জুলাই) দিবাগত রাত পৌনে ২ টায় চন্দ্রিমা থানার এসআই মো. রেজাউল করিম ও তার টিম গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে আসামি মিজানুরকে ছোটবনগ্রাম পশ্চিমপাড়া কৌটাপুকুর এলাকা থেকে গ্রেফতার করেন।

জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামি ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে।

পলাতক আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে। গ্রেফতারকৃত আসামিকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

সর্বশেষ - রাজশাহীর খবর