রাজশাহীতে হতে যাচ্ছে ‘বিভাগীয় এসএমই পণ্য মেলা’

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহীতেদ চলতি অর্থবছরে দেশে ৬টি বিভাগ নিয়ে প্রথম ‘বিভাগীয় এসএমই পণ্য মেলা’ আয়োজন করতে যাচ্ছে এসএমই ফাউন্ডেশন। বৃহস্পতিবার (১২ জানুয়ারি) শুরু হয়ে মেলাটি রাজশাহী সিটি মেয়র কার্যালয়ের গ্রিন প্লাজা চত্বরে ১৮ জানুয়ারি পর্যন্ত চলবে।

সংশ্লিষ্ট কর্তৃপক্ষ জানায়, উদ্বোধনের দিন সকাল ১১টায় মেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ. এইচ. এম খায়রুজ্জামান (লিটন)। এ মেলার ৬০টি স্টলে ৬০ জন ক্ষুদ্র ও মাঝারি উদ্যোক্তারা দেশীয় পণ্য প্রদর্শন ও বিক্রি করবেন। সকাল ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত প্রতিদিন মেলা দর্শনার্থীদের জন্য খোলা থাকবে।

রাজশাহী বিভাগীয় এসএমই পণ্য মেলার চতুর্থ দিন অর্থাৎ রোববার (১৫ জানুয়ারি) বিকেল সাড়ে ৩টায় মেলা প্রাঙ্গণে ‘রাজশাহী বিভাগে এসএমই খাতের উন্নয়নে করণীয়’ সেমিনার অনুষ্ঠিত হবে। এছাড়া ১৭ জানুয়ারি বিকাল সাড়ে ৩টায় মেলা প্রাঙ্গণে ‘এসএমই উদ্যোক্তাদের ঋণ প্রাপ্তি বিষয়ে আলোচনা ও ব্যাংকারদের সঙ্গে সংযোগ স্থাপন’ কর্মশালা অনুষ্ঠিত হবে। আর মেলার শেষ দিন অর্থাৎ ১৮ জানুয়ারি বিকেল ৪টায় রাজশাহী বিভাগীয় এসএমই পণ্য মেলার সমাপনী অনুষ্ঠানে অংশগ্রহণকারীদের মধ্য থেকে ‘শ্রেষ্ঠ স্টল’-এর সনদ দেয়া হবে।

জি/আর