রাজশাহীতে স্টার সিনেপ্লেক্স উদ্বোধন করলেন তথ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহীর বঙ্গবন্ধু শেখ মুজিব হাইটেক পার্কের জয় সিলিকন টাওয়ারে স্টার সিনেপ্লেক্সের একটি শাখার উদ্বোধন করা হয়েছে। প্রধান অতিথি হিসেবে শুক্রবার বিকালে সিনেপ্লেক্সের উদ্বোধন করেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। পরে অতিথিদের নিয়ে কেক কাটেন মন্ত্রী।

জানা গেছে, রাজশাহী শহরে একসময় ছয়টি সিনেমা হল থাকলেও একে একে সবই বন্ধ হয়ে গেছে। চার বছর বিভাগীয় এ শহরে কোনো সিনেমা হলই ছিল না। অবশেষে সিনেমাপ্রেমীদের সেই আক্ষেপ দূর হলো। তারা এখন সিনেপ্লেক্সে সিনেমা দেখতে পারবেন।  এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, তথ্য ও প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক ও বাংলাদেশ হাইটেক পার্ক কর্তৃপক্ষের ব্যবস্থাপনা পরিচালক বিকর্ণ কুমার ঘোষ। ছিলেন অভিনেত্রী আজমেরী হক বাঁধনও।

পরে স্টার সিনেপ্লেক্সের পর্দায় হলিউডের সিনেমা ‘অ্যাভাটার-২’ প্রদর্শন করা হয়। অতিথিরা কিছুক্ষণ তা উপভোগ করেন। সিনেপ্লেক্স কর্তৃপক্ষ জানিয়েছে, প্রতিদিন দুপুর ও বিকাল দুই শিফটে টুডি ও থ্রিডি সিস্টেমে সিনেমা দেখার সুযোগ থাকছে এখানে। সকাল শিফটে টুডি টিকিটের দাম ২৫০ টাকা। বিকালে থ্রিডি টিকিটের দাম ৩০০ টাকা।
উদ্বোধনী অনুষ্ঠানে আরও ছিলেন নাটোর-২ আসনের এমপি শফিকুল ইসলাম শিমুল, বঙ্গবন্ধু শেখ মুজিব হাইটেক পার্কের প্রকল্প পরিচালক একেএম ফজলুল হক, পুলিশের রাজশাহী রেঞ্জের উপমহাপরিদর্শক (ডিআইজি) আবদুল বাতেনসহ স্টার সিনেপ্লেক্সের ঊর্দ্ধতন কর্মকর্তারা।

জি/আর