রাজশাহীতে লিও ক্লাবের উদ্যোগে ত্রাণ বিতরণ

নিজস্ব প্রতিবেদকঃ

করোনাভাইরাসের কারণে সংকটে পড়া দুস্থদের মাঝে খাবার বিতরণ করেছে লিও ক্লাব অফ রাজশাহী মেট্রোপলিটন। নগরীর ফায়ারসার্ভিস এলাকায় অবস্থিত লায়ন্স চক্ষু হাসপাতালে সামাজিক দূরত্ব মেনে প্রায় চল্লিশটি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করা হয়। রাজশাহী জেলার খেটে খাওয়া মানুষদের কাছে নিয়মিত ত্রাণ পৌঁছে দেওয়ার জন্য কাজ করে যাচ্ছে লিও ক্লাব অফ রাজশাহী মেট্রোপলিটন ।

আজ মঙ্গলবার সকালে ২য় বারের মতো ও পবিত্র রমজান মাস কে ঘিরে অসহায়দের মাঝে উপহার হিসেবে দুই কেজি চাল, এক কেজি আটা, আধা কেজি চিনি, আধা কেজি ছোলা, এক পোয়া খেজুর, হাফ লিটার সোয়াবিন তেল, আধা কেজি মুড়ি ও একটি করে সাবান বিতরণ করা হয়।

লিও সাবরিন নাহার বলেন, রাজশাহীর খুব অসহায় মানুষের মধ্যে এই উপহার সামগ্রী প্রদান করা হচ্ছে। লিও ক্লাব অফ রাজশাহী মেট্রোপলিটন সবসময় অসহায় জনগণের পাশে ছিলো এবং আগামীতেও থাকবে। এটি এখন স্বল্প পরিসরে প্রদান শুরু হয়েছে যা আরও বড় আকারে করে প্রদান অব্যাহত থাকবে।

উপহার সামগ্রী প্রদানের সময় উপস্থিত ছিলেন লিও ক্লাবের উপদেষ্টা লায়ন্স ডা.এস এম এ মান্নান।

এছাড়াও সামাজিক দূরত্ব বজায় রেখে লিও সাবরিন নাহার, লিও এম এম সরোয়ার জাহান স্মরণ, লিও আজিমা পারভিন টুকটুকি, লিও হাসিব রাসুল, লিও ডাঃ আমানুল্লাহ বিন আখতার, লিও খুরশিদা খাতুন ও লিও মুশফিকুর রহমান ছাড়াও অনেক লিও সদস্য এসময় উপস্থিত ছিলেন।