রাজশাহীতে র‌্যাবের অভিযানে ২৩জন গ্রেফতার,মাদকদ্রব্য উদ্ধার

 

বাগমারা প্রতিনিধি:

রাজশাহীতে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি কোম্পানী, সিপিসি-৩, জয়পুরহাট ক্যাম্প, সিপিসি-২, নাটোর ক্যাম্প ও সিপিসি-১, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা পৃথক অভিযান চালিয়ে  বিপুল পরিমাণ মাদকসহ জুয়া খেলা, দেহ ব্যবসা ও চাঁদাবাজির অভিযোগে ২৩জন কে গ্রেফতার করা হয়েছে।শনিবার (১৯জুন) বিভিন্ন সময়ে বিভাগের বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়।

র‌্যাব-৫ রাজশাহীর মিডিয়া অফিসার স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

জানা যায়, র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি কোম্পানীর সদস্যরা পৃথক অভিযান পরিচালনা করে রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানাধীন সিটি বাইপাস মোড় হতে শনিবার (১৯জুন) ৪০ কেজি গাঁজাসহ ০১ জন শীর্ষ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে এবং শাহমখদুম থানাধীন নওদাপাড়া এলাকা হতে ২০ বোতল ফেন্সিডিলসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।

অপরদিকে র‌্যাব-৫, রাজশাহীর সিপিসি-৩, জয়পুরহাট ক্যাম্পের সদস্যরা পৃথক পৃথক ০৩টি অভিযান পরিচালনা করে নওগাঁ জেলার বদলগাছী থানাধীন বদলগাছী উপজেলা পরিষদ গেটের সামন হতে ৩৫ কেজি ৫০০ গ্রাম গাঁজাসহ ০৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে এবং জয়পুরহাট জেলার পাঁচবিবি থানাধীন দমদমা এলাকা হতে মাদক সেবন করার অপরাধে ০১ পুরিয়া গাঁজা ও ২৫০ মিঃলিঃ দেশী মদসহ ০৬ জন মাদক সেবনকারী ও জয়পুরহাট জেলার কালাই হতে ০১ জন ০৬ মাসের সাজাপ্রাপ্ত পলাতক আসামী কে গ্রেফতার করা হয়েছে। এছাড়াও ০১টি মোবাইল কোর্ট পরিচালনা করে ভেজাল মিষ্টি এবং দই তৈরি, সংরক্ষণ ও বিক্রয় করার অপরাধে ৭০হাজার টাকা জরিমানা করা হয়েছে।

এছাড়াও র‌্যাব-৫, রাজশাহীর সিপিসি-২, নাটোর ক্যাম্প পৃথক পৃথক ০২টি অভিযান পরিচালনা করে নাটোর জেলার বড়াইগ্রাম হতে ৮০০ গ্রাম গাঁজাসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে এবং নাটোর জেলার গুরুদাসপুর হতে জুয়া খেলার অপরাধে ০৩ জন জুয়াড়ীকে গ্রেফতার করা হয়েছে।

এদিকে র‌্যাব-৫, রাজশাহীর সিপিসি-১, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে পৃথক পৃথক ০২টি অভিযান চালিয়ে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানাধীন চককীর্তি এলাকা হতে ০২ জন চাঁদাবাজকে গ্রেফতার করে এবং চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর থানাধীন চৌডালা এলাকা হতে অনৈতিক কাজে লিপ্ত ০৩ জন পতিতা এবং ০২ জন পতিতা ব্যবসা পরিচালনাকারীকে গ্রেফতার করা হয়েছে।

স/রি