শনিবার , ৩১ অক্টোবর ২০২০ | ১৪ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

রাজশাহীতে যেনতেন ইন্টারনেট লাইনের কাজ, চাকা দেবে গিয়ে দুর্ঘটনায় ট্রাক

Paris
অক্টোবর ৩১, ২০২০ ৯:৪৯ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী নগরীর মালোপাড়া এলাকায় বাংলাদেশ টেলিকমিউনিকেশন লিমিটেড’র (বিটিসিএল) ইন্টারনেট লাইনের কাজের জন্য খুুঁড়ে রাখা গর্তে পড়ে দুর্ঘটনায় পড়ে সিমেন্ট ভর্তি ট্রাক। টেলিফোন এক্সচেঞ্জের গেটের সামনে মেসার্স আসাদুল্লাহ ট্রেডার্সের সিমেন্ট ভর্তি ট্রাক মাটি দেবে দুর্ঘটনা কবলিত হয়। শনিবার সকালে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, তিনদিন আগে রাস্তা খুঁড়ে বিটিসিএল) ইন্টারনেট লাইনের কাজের জন্য গর্ত করা হয়। এরপর কেবল বসানের কাজ চলছিল। কিন্ত এ গর্তটি ভালো করে মাটি দিয়ে ভরাট না করায় ওইদিক দিয়ে সিমেন্ট ভর্তি ট্রাক যাওয়ার সময় এমন ঘটনার শিকার হয়।

এদিকে স্থানীয়রা জানায়, শুধু এই স্থানে  নয়, রাজশাহী নগরজুড়ে এভাবে অপরিকল্পিতভাবে খুঁড়াখুড়ি করা হচ্ছে বিটিসিএলের ইন্টারনেট লাইনের কাজ করার জন্য। কিন্ত রাস্তা খুঁড়ে সেখানে পরিকল্পিতভাবে সংস্কার না করায় দুর্ঘটনা ঘটছে ঘটছে হরহামেশাই। কার্পেটিং কেটে সেখানে মাটি দিয়ে রাখা হচ্ছে। ফলে অনেক চালক সেটি বুঝতে পারছেন না। যাতে করে ঘটছে দুর্ঘটনা।

অন্যদিকে, নগরীর বোয়ালিয়া থানার ওসি নিবারণ চন্দ্র বর্মণ মালোপাড়ার দুর্ঘটনার কথা স্বীকার করে বলেন, দুর্ঘটনাকবলিত ট্রাকটি উদ্ধারের ব্যবস্থা করা হয়।

স/আর

 

সর্বশেষ - রাজশাহীর খবর