রাজশাহীতে যুবলীগের ৪৯ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

নিজস্ব প্রতিবেদক:

বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৯ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দিনব্যাপী বিভিন্ন কর্মসূচি পালন করেছে রাজশাহী জেলা যুবলীগ।কর্মসূচির মধ্যে  বৃহস্পতিবার (১১ নভেম্বর) সকাল ৮টায় লক্ষিপুরস্হ দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং সাড়ে ৮টায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির প্রতিকৃতিতে পূষ্পমাল্য অর্পণ করা হয়।

এরপর দিনব্যাপী বঙ্গবন্ধুর ঐতিহাসিক ভাষন ও দেশাত্মবোধক গান বাঁজানো হয়। এরপর বিকেল ৩টায় লক্ষ্মীপুর দলীয় কার্যালয় চত্বরে রাজশাহী জেলা যুবলীগের সভাপতি আবু সালেহ এর সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলী আজম সেন্টুর উপস্থাপনায় সমাবেশ শুরু হয়।

সমাবেশে প্রধান অতিথি হিসাবে বক্তব্য প্রদান করেন- রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। এসময়  বিশেষ অতিথি ছিলেন- রাজশাহী  জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাবেক এমপি আলহাজ্ব আব্দুল ওয়াদুদ দারা, জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সাবেক ছাত্রনেতা মো. আসাদুজ্জামান আসাদ, সাবেক শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক ইমদাদুল হক মাস্টার।

জেলা যুবলীগের মধ্যে বক্তব্য রাখেন- সহ-সভাপতি আলমগীর মোর্শেদ রন্জু,বেলাল সরকার,আনোয়ার হোসেন, মাহমুদ হাসান ফয়সাল, মোজাহিদ হোসেন মানিক ,সাংগঠনিক সম্পাদক মোবারক হোসেন মিলন, জেলা যুব মহিলা লীগের সভাপতি নার্গিস পারভিন শেলী, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি হাবিবুর রহমান হাবিব, সাধারণ সম্পাদক মেরাজুল ইসলাম মেরাজ। আরো উপস্হিত ছিলেন- জেলা আওয়ামীলীগের অন্যান্য নেতৃবৃন্দ , জেলা যুবলীগের অন্যান্য নেতৃবৃন্দ, জেলা ছাত্রলীগের অন্যান্য নেতৃবৃন্দ।

এরপর বেলুন ও ফেস্টুন উড়িয়ে একটি বর্নাঢ্য রেলী লক্ষিপুর মোড় প্রদক্ষিণ করা হয়। সন্ধ্যার পর দলীয় কার্যালয়ে বিশাল কেট কাটার মধ্যে দিয়ে অনুষ্ঠান শেষ করা হয়।

জেএ/এফ