রাজশাহীতে যাত্রা শুরু করলো এজি প্রিন্টিং এ্যন্ড প্যকেজিং ইন্ডাষ্ট্রিজ

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীতে এজি প্রিন্টিং এ্যান্ড প্যাকেজিং ইন্ডাষ্ট্রিজের উদ্বোধন করেছেন বিসিক এর চেয়ারম্যান মোশতাক হাসান। শনিবার বিকেলে বিসিক শিল্পনগরী এলাকায় এই শিল্পকারখানাটির উদ্বোধন করা হয়।

প্রায় ৭ হাজার বর্গ ফুটের ওপর স্থাপিত এই শিল্পকারখানাটি শনিবার থেকে বাণিজ্যিক ভাবে উৎপাদন শুরু করলো। এই প্রতিষ্ঠানটি এজি প্লাস্টিক ইন্ডাষ্ট্রিজের একটি অঙ্গ প্রতিষ্ঠান।

এসময় উপস্থিত ছিলেন, এজি প্রিন্টিং এ্যান্ড প্যাকেজিং ইন্ডাষ্ট্রিজের পরিচালক আব্দুল গনি, সহ-উদ্যোক্তা সুফিয়া খাতুন, ফিনানসিয়াল অফিসার জাকিয়া সুলতানা, বিসিক শিল্প মালিক সমিতির সভাপতি লিয়াকত আলী, সাধারণ সম্পাদক আলহাজ্জ আব্দুল মালেক, বিসিকের ডিজিএম জাফর বায়েজিদ ও বিসিক শিল্প নগরী কর্মকর্তা ফয়সাল আহমেদ সহ শিল্পকারখানাটির কর্মকর্তাবৃন্দ।

এজি প্রিন্টিং এ্যান্ড প্যাকেজিং ইন্ডাষ্ট্রিজের পরিচালক আব্দুল গনি জানান, এই শিল্পকারখানায় পেপারের মাধ্যমে করোগেটেড কার্টুন তৈরি করা হবে। যা ওষুধ সহ বিভিন্ন পণ্য বাজারজাত করণে ব্যবহার করা হয়। রাজশাহীতে এধরণের প্রতিষ্ঠান এটাই প্রথম। এখানে আপাতত কর্মসংস্থান হবে ২৫ জনের, যা আগামীতে আরো বৃদ্ধি পাবে।

স/রি