বুধবার , ২৮ সেপ্টেম্বর ২০১৬ | ৭ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

রাজশাহীতে ভিসা করতে এসে ট্রেনের ধাক্কায় সাবেক সরকারি কর্মকর্তা নিহত

Paris
সেপ্টেম্বর ২৮, ২০১৬ ১১:১৫ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:

ভিসা করতে রাজশাহীতে এসে রেল লাইন পার হওয়ার সময় ট্রেনের ধাক্কায় সরকারি সাবেক এক কর্মকর্তা নিহত হয়েছেন। বুধবার সকাল সাড়ে ১০ টার দিকে নগরীর বর্ণালীর মোড় এলাকায় এ ঘটনা ঘটে। তার নাম এরশাদ আলী রবু (৬০)। তিনি খাদ্য মন্ত্রণালয়ের সাবেক প্রশাসনিক কর্মকর্তা ছিলেন।

 

রবু গোদাগাড়ীর লোলিত নগর এলাকার মারকান্দা গ্রামের বাসিন্দা। তিনি ওই গ্রামের মৃত আমির আলী ছেলে। গত তিন মাস আগে তিনি নগরীর হড়গ্রাম পূর্বপাড়া এলাকায় একটি বাসা ভাড়া করে ছিলেন।

 

তবে ভিসা না পেয়ে রবু আত্মহত্যা করতে পারেন বলেও ধারণা করছেন অনেকেই।

 

প্রত্যক্ষদর্শীরা সিল্কসিটি নিউজকে জানায়, সকাল সাড়ে ১০টার দিকে চাঁপাইনবাবগঞ্জ থেকে ছেড়ে আসা কমিউটার ট্রেনটি রাজশাহী স্টেশনে আসছিল। এসময় নগরীর বর্ণালীর মোড় এলাকায় রেলক্রসিং এলাকায় দাঁড়িয়ে ছিলেন রবু ট্রেনটি বর্ণালী মোড় রেলক্রসিং-এর কাছাকাছি আসামাত্র রবু রেললাইন পার হওয়ার চেষ্টা করছিলেন। তবে ট্রেনটি এসে তাকে ধাক্কা দিয়ে কিছুটা দূরে ছেঁড়ে নিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই রবু মারা যান।

14466242_1804242929864811_364674015_o-copy

প্রত্যক্ষদর্শী সাইদুল ইসলামসহ আরো বেশ কয়েকজন সিল্কসিটি নিউজকে জানান, ট্রেন আসছে দেখে  গেটম্যান রেল ক্রসিং নামিয়ে দেন। এ সময় রাস্তার দুই ধারে যানবাহনসহ লোকজন দাঁড়িয়ে ট্রেন চলে যাওয়ার জন্য অপেক্ষা করছিল। কিন্তু ট্রেনটি আসামাত্র লোকটি রেললাইনের ওপর যাওয়ার চেষ্টা করেন। তবে ট্রেনটি এসে তাকে ধাক্কা দেয়। এতে তিনি মারা যান।

 

প্রত্যক্ষদর্শীরা আরো বলেন, যখন সবাই রেললাইনের দুই ধারে দাঁড়িয়ে ট্রেন চলে যাওয়ার জন্য অপেক্ষা করছিল, তখন কেন তিনি রেললাইনের ওপর চলে যাবেন? তিনি ট্রেন দেখেও হঠাৎ করে রেল লাইনের ওপরে ঝাঁপ দেন। আর তাতেই তার মৃত্যু হয়। ফলে ধারণা করা হচ্ছে ভারতীয় ভিসা না পেয়ে তিনি আত্মহত্যাও করতে পারেন।

14456646_1804228303199607_1005537639_o

রবুর ভাগ্নে হাসানুর রহমান জানান, সকাল থেকেই রবু তার ভারতীয় ভিসা করার জন্য রাজশাহীতে এসে নানাভাবে চেষ্টা করছিলেন। তিনি নগরীর বর্ণালী মোড়ে অবস্থিত ভারতীয় স্টেট ব্যাংকের সামনে অনেকক্ষণ ধরে অপেক্ষাও করেন। এক পর্যায়ে তিনি জনতা ব্যাংক বর্ণালী শাখায় কর্মরত তার ভাগ্নে হাসানুর রহমানের সঙ্গে গিয়ে দেখা করেন। তার সঙ্গে কথা বলে তিনি ব্যাংক থেকে বের হয়ে আসেন। এর কিছুক্ষণ পরেই রবু ট্রেনে কাটা পড়ে মারা গেছেন বলে খবর পান হাসানুর রহমান।

 

তবে ভিসা না পেয়ে আত্মহত্যা করার মতো তেমন কোনো লক্ষণ মামার মাঝে ছিল না-সিল্কসিটি নিউজকে বলেন হাসানুর রহমান।

 

খবর পেয়ে সেখানে পৌছায় জিআরপি পুলিশ। রাজশাহী রেলওয়ে জিআরপি’র সৈয়দপুর জোনের সেকেন্ড অফিসার জুলফিকার আলী ভুট্টু সিল্কসিটি নিউজকে বলেন, পরিবারের লোকজন এসে লাশ সনাক্ত করেছে। লাশটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

স/আর

সর্বশেষ - রাজশাহীর খবর