সোমবার , ১৯ আগস্ট ২০২৪ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

রাজশাহীতে বেতার কর্মকর্তা-কর্মচারি ও কলাকৌশলীদের মানববন্ধন

Paris
আগস্ট ১৯, ২০২৪ ৩:৪২ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :
বৈষম্য নিরসনের দাবিতে মানববন্ধন করেছে রাজশাহী বেতারের কর্মকর্তা-কর্মচারি, শিল্পীসহ সকলস্তরের কলাকৌশলীরা। আজ সোমবার বেলা ১১টায় রাজশাহী বেতারের সামনে এ মানববন্ধন করা হয়। রাজশাহী বেতারের বৈষম্যবিরোধী সমন্বয়ক কমিটির আয়োজনে এ মানববন্ধন করা হয়েছে।

মানববন্ধনের শুরুতে ২০২৪ সালে বৈষম্যবিরোধী ছাত্র-জনতার গণঅভ্যুত্থানে সকলশহীদ এবং আহতদের প্রতি গভীর শ্রদ্ধা জানানো হয়।

মানবন্ধনে বেতারের কর্মকর্তারা বলেন, বাংলাদশে বেতারের কর্মকর্তা-কর্মচারিরা দীর্ঘদিনের পদোন্নতি বঞ্চনার অবসান করতে হবে। ব্যাচ ভিত্তিক পদোন্নতিসহ উপসচিব পদে ন্যায্যতার ভিত্তিতে পদোন্নতি প্রদান করা, তথ্যক্যাডার একীভূতকরণ করতে হবে। বেতারের নিজস্ব মহাপরিচালক পদায়নসহ আন্তঃক্যাডার বৈষম্য নিরসন করতে হবে।

মানববন্ধনে বলা হয়, বৈষম্য ও বঞ্চনার কারণে কর্মকর্তা-কর্মচারিদের মধ্যে হতাশা ও ক্ষোভ বিরাজ করছে। অনেক ক্যাডারের ৩৭তম ব্যাচের প্রবেশ পদ থেকে পদোন্নতি হলেও বেতারে এখনো ২৮তম ব্যাচের কারো পদোন্নতি হয়নি। মানববন্ধনে বেতারের সকল কর্মকর্তা-কর্মচারিদের বঞ্চনার অবসান ও তাদের দাবির ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য কর্তৃপক্ষের কাছে জোর দাবি জানানো হয়।

বেতারের উপ-পরিচালক মনিরুল ইসলামের সঞ্চলনায় মানববন্ধনে উপস্থিত ছিলেন বাংলাদশে বেতার, রাজশাহী কেন্দ্রের আঞ্চলিক উপ-পরিচালক হাসান আখতার, আঞ্চলিক বার্তা নিয়ন্ত্রক সুলতানা পারভীন, উপ-বার্তা নিয়ন্ত্রক উম্মে কুলসুম, উপ-আঞ্চলিক প্রকৌশলী মমতাজ পারভীন, সংগীত প্রযোজক রুবেল খান্দকার, নাট্য প্রযোজক জুলফিকার আলি, তবলা বাদক মোকছেদ আহমেদ, পান্ডলিপি লেখক আব্দুর রাজ্জাক, দোতারা বাদক আব্দুল মালেকসহ বেতারের সকল কর্মকর্তা-কর্মচারি, নিয়মিত ও অনিয়মিত শিল্পি প্রমুখ।

 

 

 

সর্বশেষ - রাজশাহীর খবর