রাজশাহীতে ফেন্সিডিলসহ তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী মহানগরীতে ৫৪ বোতল ফেন্সিডিলসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। রবিবার (১৩ মার্চ) বিকাল পৌনে ৫টার দিকে নগরীর বোয়ালিয়া মডেল থানার বড়কুঠি বালুরঘাট এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। সোমবার (১৪ মার্চ) বিকালে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) মিডিয়া সেল থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।

গ্রেফতারকৃত হলো- রাজশাহী মহানগরীর কাটাখালী থানার চরখানপুর গ্রামের মো. সাবান আলীর ছেলে মো. রিমন আলী (৩২), দামকুড়া থানার চর মাজরদিয়া গ্রামের মো. কামরুল শেখের ছেলে মো. জীবন শেখ (২৩) ও মো. জালাল উদ্দিনের ছেলে মো. ইব্রাহীম শেখ (২২)।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়- রবিবার বিকেল সাড়ে ৪ টায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার মো. আরেফিন জুয়েলের সার্বিক তত্ত্বাবধায়নে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) মো. আব্দুল্লাহ আল মাসুদের নেতৃত্বে পুলিশ পরিদর্শক মো. রেজাউল হাসান, এসআই মো. মাহফুজুর রহমান ও তার টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার ও বিশেষ অভিযান ডিউটি করছিলো। এসময় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, বোয়ালিয়া মডেল থানার বড়কুঠি বালুরঘাট এলাকায় কিছু মাদক ব্যবসায়ী ফেন্সিডিল ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থান করছে। এমন সংবাদের পরিপ্রেক্ষিতে  ডিবি পুলিশের ওই টিম বিকেল পৌনে ৫ টায় ঘটনাস্থলে উপস্থিত হয়ে আসামি রিমন আলী, জীবন শেখ ও ইব্রাহীম শেখদের ৫৪ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়।

এএইচ/এস