রাজশাহীতে প্যাকেটজাত কেকের ভিতরে কিলবিলিয়ে বেড়াচ্ছে পোকা! (ভিডিও)

নিজস্ব প্রতিবেদক:

আয়েশ করে খেতে বসেছেন নাস্তা করতে যাবেন, ঠিক তখনই কেকের প্যাকেট খুলে দেখলেন উঁকি মারছে আস্ত এক জীবিত পোঁকা।  সবে মুখে দিতে যাবেন কেকের টুকরো, দেখলেন কিলবিলিয়ে বেরোচ্ছে পোকা। এসব শুনে আপনার গা গুলিয়ে উঠছে ঠিকই, কিন্তু আসলেই ঘটনাটি বাস্তব ভাবেই ঘটে গেলে রাজশাহীতে।

আজ রোববার এক আনুষ্ঠানে সাংবাদিকসহ প্রশাসনিক কর্মকর্তারা উপস্থিত ছিলেন। সেখানে নাস্তায় দেয়া হয় আপেল আর বানানা ফ্লেবারের প্যাকেটজাত করা ওয়েন্ডার লেয়ার স্পঞ্জ কেক।

আর নাশতার জন্য প্যাকেটজাত করা ওয়েন্ডার লেয়ার কেকটি যখনই খোলা হয়, ঠিক তখনই দেখা যায় কিলবিলিয়ে বেরোচ্ছে কেকের গায়ে আস্ত জীবিত পোকা। প্যাকেটিং কেকের ভেতর এমন পোকা দেখে হতবাক হন সবাই। পরে সেই কোম্পানির বাকি কেক গুলোর পকেট না খুলেই রেখে দেয়া হয়।

জানা যায়, বানানা ফ্লেবারের প্যাকেটজাত করা ওয়েন্ডার লেয়ার স্পঞ্জ কেকটি হবিগঞ্জ এগ্রো লিমিটেড আলীপুর শাহজিবাজার শায়েস্তাগঞ্জ হবিগঞ্জ কারখানায় প্রস্তুত করা। প্যাকেটের গায়ে মেয়াদের তারিখ ঠিক থাকলেও তা সমান্য ঘষা দিতেই উঠে যায়।

এনিয়ে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্ঠি হয়। ওয়েন্ডার লেয়ার স্পঞ্জ কেকের বিষয়ে ভোক্তা অধিকারকে জানানোসহ এ বিষয়ে যথার্থ ব্যবস্থা গ্রহণের জন্য পদক্ষেপ নেয়া হবে বলেও জানান অনুষ্ঠান কর্তৃপক্ষ ।

স/অ