মঙ্গলবার , ২৭ নভেম্বর ২০১৮ | ১৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

রাজশাহীতে পুলিশের অভিযানে মাদকদ্রব্যসহ আটক ৪৬

Paris
নভেম্বর ২৭, ২০১৮ ৭:১১ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:
রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে মাদকদ্রব্যসহ ৪৬ জনকে আটক করা হয়েছে। সোমবার গভীর রাত থেকে মঙ্গলবার সকাল পর্যন্ত নগরীর থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে তাদেরকে আটক করে। পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন মহানগর পুলিশের মুখপাত্র মো. ইফতে খায়ের আলম।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বোয়ালিয়া মডেল থানা ১২ জন, রাজপাড়া থানা ৬ জন, চন্দ্রিমা থানা ৩ জন, মতিহার থানা ৪ জন, কাটাখালি থানা ৪ জন, বেলপুকুর থানা ৪ জন, শাহমখদুম থানা ১ জন, পবা থানা ১ জন, কাশিয়াডাঙ্গা থানা ৬ জন, কর্ণহার থানা ১ জন, দামকুড়া থানা ১ জন ও ডিবি পুলিশ ৩ জনকে আটক করে। এর মধ্যে ১৮ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ৮ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ২০ জনকে গ্রেফতার করা হয়েছে।

আটককৃতদের মধ্যে বোয়ালিয়া মডেল থানা পুলিশ মোঃ শহিদুল ইসলাম ওরফে রনি (৩২) কে ২০ গ্রাম হেরোইনসহ আটক করে। চন্দ্রিমা থানা পুলিশ মোঃ বাপ্পী ওরফে বাচ্চু মিয়া (২৪) কে ১০ পিস ইয়াবাসহ আটক করে। মতিহার থানা পুলিশ মোঃ আলামিন (১৯) কে ১০ পিস ইয়াবাসহ আটক করে। কাটাখালি থানা পুলিশ মোঃ নবী (৫০) কে ৫০ গ্রাম গাঁজাসহ আটক করে। কাশিয়াডাঙ্গা থানা পুলিশ, মোঃ সানু (৩৫) কে ৪ বোতল ফেন্সিডিলসহ ও মোঃ জয়নাল আবেদীন ওরফে ফয়সাল (১৯) কে ১০০ গ্রাম গাঁজাসহ আটক করে। এছাড়া ডিবি পুলিশ শান্ত আলী (২১) ও মোঃ সাধন সরকার (১৬) কে ২০০ পিস ইয়াবাসহ এবং আব্দুল আলীম ওরফে আলম (৩৫) কে ২৩ পিস ইয়াবাসহ আটক করে।

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে এবং বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

স/শা

সর্বশেষ - রাজশাহীর খবর

আপনার জন্য নির্বাচিত