রাজশাহীতে পুলিশের অভিযানে আটক ৮০

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী মহানগর ও জেলা পুলিশের অভিযানে মাদকদ্রব্যসহ ৮০ জনকে আটক করা হয়েছে। পৃথকভাবে ৪০ জন করে আটক করে মহানগর ও জেলা পুলিশ। দুই পুলিশের সংশ্লিষ্ঠ মুখপাত্ররা বিষয়টি নিশ্চিত করেছেন।

বৃহস্পতিবার দিনব্যাপী বিভিন্ন থানায় মাদকবিরোধী অভিযান চালায় জেলা পুলিশ। এসময় মাদকদ্রব্যসহ ৪০ জনকে আটক করা হয়। গোদাগাড়ী মডেল থানা ৫ জন, তানোর থানা ৩ জন, মোহনপুর থানা ১ জন, পুঠিয়া থানা ৬ জন, বাগমারা থানা ৪ জন, দূর্গাপুর থানা ৪ জন, চারঘাট মডেল থানা ৬ জন ও বাঘা থানা ১১ জনকে আটক করে। যার মধ্যে ২৪ জন ওয়ারেন্টভূক্ত আসামি এবং ১৬ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য মামলায় গ্রেফতার করা হয়েছে।

আটককৃতদের মধ্যে পুঠিয়া থানা পুলিশ থানা পুলিশ মোঃ মানিক(২১) কে ২০ গ্রাম গাঁজাসহ গ্রেফতার করে। বাগমারা থানা পুলিশ মোঃ শফিকুল ইসলাম(২১) কে ৪০ গ্রাম গাঁজা এবং শ্রী বিশ্বজিৎ সরকার(৩০) কে ২০ গ্রাম গাঁজাসহ গ্রেফতার করে। বাঘা থানা পুলিশ মোঃ মাসুদ রানা(৩০) ও মোছাঃ মাবেয়া বেগম(৫২) কে ৩০০ গ্রাম গাঁজাসহ গ্রেফতার করে।

আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে এবং বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

অন্যদিকে মহানগর পুলিশের অভিযানে মাদকদ্রব্যসহ ৪০ জনকে আটক করা হয়েছে। মহানগরীর থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেরকে আটক করে।

আটককৃতদের মধ্যে বোয়ালিয়া মডেল থানা ১০ জন, রাজপাড়া থানা ৩ জন, চন্দ্রিমা থানা ৩ জন, মতিহার থানা ৪ জন, কাটাখালী থানা ৫, বেলপুকুর থানা ১, শাহমখদুম থানা ১, এয়ারপোর্ট থানা ২, পবা থানা ২ জন, কাশিয়াডাঙ্গা থানা ৩ জন, কর্ণহার থানা ৩, দামকুড়া থানা ২ ও ডিবি পুলিশ ১ জনকে আটক করে। যার মধ্যে ১১ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ১৩ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ১৬ জনকে গ্রেফতার করা হয়েছে।

বোয়ালিয়া মডেল থানা পুলিশ মোসাঃ শাহিদা বেগম (৩৮) কে ৪০ গ্রাম হেরোইনসহ ও মোঃ গোলাম আহম্মদ ওরফে বাবু (৪০) কে ৭.৬ গ্রাম হেরোইনসহ আটক করে। রাজপাড়া থান পুলিশ মোঃ শাহীন(৪৩) কে ১২ গ্রাম হেরোইনসহ ও মোঃ আসলাম হোসেন(৩৫) কে ৬ গ্রাম হেরোইনসহ আটক করে।

মতিহার থানা পুলিশ মোঃ সোহেল রানা (৪৫) কে ৫ গ্রাম হেরোইনসহও  মোঃ আসলাম (৪৫) কে ৭ গ্রাম হেরোইনসহ আটক করে। কাশিয়াডাঙ্গা থানা পুলিশ মো. আলম (৪৪) ও মোঃ রাসেল (৩১) কে ৬ গ্রাম হেরোইন এবং ১০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করে।

এছাড়া বেলপুকুর থানা পুলিশ মোঃ শাহীন (৪০) কে ২ গ্রাম হেরোইন সহ আটক করে। চন্দ্রিমা থানা পুলিশ  মোঃ ইসরাফিল (৩২) কে ৫ গ্রাম হেরোইনসহ আটক করে। কাটাখালী থানা পুলিশ মোঃ জয়নাল(৪৮) কে ২.৫০ গ্রাম হেরোইনসহ ও মোসাঃ আনোয়ারা বেগম(৬৫) কে ৫ বোতল ফেন্সিডিলসহ আটক করে।

এছাড়া ডিবি পুলিশ মোঃ সেলিম আলী (৩৫) কে ৩ বোতল ফেন্সিডিলসহ আটক করে।

আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

স/শা