রাজশাহীতে পিস্তল ঠেকিয়ে দোকানের টাকা লুটের পর সেই ব্যবসায়ীর ওপর হামলা

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী নগরীর নতুন বিলশিমলা এলাকায় রাকিব টেলিকম এন্ড এলপি গ্যাস স্টোরের দোকান মালিকের কপালে পিস্তল ঠেকিয়ে টাকা ছিনতাইয়ের ঘটনার ৮ দিনের মাথায় তাকে কুপিয়ে গুরুতর জখম করেছে ছিনতাইকারীরা।

আজ বৃহস্পতিবার রাত ৯টার সময় মহানগরীর রাজপাড়া গ্রেটার রোড নতুন বিল সিমলার এলাকায় এই ঘটনা ঘটে।

গুরতর আহত রাবিব (২২) নগরীর নতুন বিল সিমলা এলাকাযর দুলালের ছেলে। বর্তমানে সে গুরুতর অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ৮ নং ওয়ার্ড  এ ভর্তি আছেন।
জানা গেছে, গত ২৫ আগস্ট রাত ১০টার দিকে সওদাগর ও বিদ্যুৎ নামে দুইজন ছিনতাইকারী অস্ত্র নিয়ে রাকিবের দোকানে প্রবেশ করে। এ সময় রাকিবের কপালে পিস্তল ঠেকিয়ে দোকানে বিদ্যুৎ বিলের ও বিকাশের ২০হাজার টাকা নিয়ে তাকে ভয়-ভীতি দেখিয়ে পালিয়ে যায়। যাওয়ার সময় তারা হুমকি দেয় ঘটনা পুলিশকে জানালে এরপর তাকে গুলি করে জানে মেরে ফেলা হবে।
তবে রাকিব এ বিষয়ে থানায় মামলা করেন। মামলা দায়েরের পর পুলিশ তাদের গ্রেপ্তার করতে না পারলেও অভিযুক্তরা তাকে ঠিকই ফোন করে মামলা তুলে নেয়ার জন্য চাপ দিতে থাকে। মামলা না তুললে তাকে মেরে ফেলারও হুমকি দিত। কিন্তু তিনি মামলা তোলেননি রাকিব।
তাই ক্ষিপ্ত হয়ে বৃহস্পতিবার সন্ধ্যার পর আসামিরা আবার তার দোকানে যায়।এরপর তাকে লোহার পাইপ দিয়ে পেটানো হয়। হাসুয়ার আঘাতে জখম করা হয় মাথা। যাওয়ার সময় এবার তারা হুমকি দিয়েছে যে আইনের আশ্রয় নিলে এবার তার আড়াই বছরের ছেলেকে মেরে ফেলা হবে।
উল্লেখ্য, ২৫ আগষ্ট মঙ্গলবার দিবাগত রাত ১০টার সময় মহানগরীর রাজপাড়া গ্রেটার রোড নতুন বিল সিমলার এলাকায় তার ব্যবসা প্রতিষ্ঠানে রাকিবকে কপালে পিস্তল ঠেকিয়ে ২০ হাজার টাকা ছিনতাই করে নিয়ে যায় ছিনতাইকারীরা।
এবিষয়ে রাকিব জানিয়েছেন, রাত ১০টার সময় দুইজন ছিনতাইকারী তার দোকানে প্রবেশ করে। এসময় তার কপালে পিস্তল ঠেকিয়ে দোকানে বিদ্যুৎ বিলের ও বিকাশের টাকা নিয়ে তাকে ভয়-ভীতি দেখিয়ে পালিয়ে যাই।

রাকিব আরও জানিয়েছেন, ছিনতাইকারীরা যাওয়ার সময় বলে গেছে, ‘পুলিশকে জানালে এরপরে তাকে পিস্তল দিয়ে গুলি করে জানে মেরে ফেলা হবে।’ পরে পুলিশ ঘটনাস্থলে এসে তদন্ত করে চলে যায়।

রাকিব আরও জানিয়েছেন, দুই ছিনতাইকারী বাড়ি বিল সিমলা এলাকাতেই। তাদের নাম সওদাগর ও বিদ্যুৎ।

ছিনতাইকারী সওদাগর ও বিদ্যুৎ দুইজন ছিনতাই, মাদকসহ অনেক মামলার আসামি বলে জানিয়েছেন রাকিব।

নগরীর রাজপাড়া থানার ওসি শাহাদত হোসেন জানান, ঘটনাটি তদন্ত করা হচ্ছে।

স/অ