রাজশাহীতে নাগরিক সেবার ডিজিটালাইজেশন শীর্ষক প্রশিক্ষণের সমাপনী

নিজস্ব প্রতিবেদক:
নাগরিক সেবার ডিজিটালাইজেশন শীর্ষক চার দিনব্যাপী প্রশিক্ষণের সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। সেলট্রনের উদ্যোগে আজ শনিবার বিকেল নগর ভবনের সরিৎ দত্ত গুপ্ত সভাকক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

অনুষ্ঠানে মেয়র বলেন, রাজশাহী সিটি কর্পোরেশনের কার্যক্রম ডিজিটালাইজেশনের উদ্যোগ গ্রহণ করা হয়েছে। এ কাজে সহযোগিতায় আইসিটি মন্ত্রণালয়কে ডিও লেটার প্রদান করা হয়েছে। রাজশাহী সিটি কর্পোরেশনের সেবা প্রদানের পরিধি বৃহৎ। একজন শিশুর জন্ম থেকে মৃত্যু পর্যন্ত তাকে নানা সেবা প্রদান করে রাসিক।

অনুষ্ঠানে আরো বক্তব্য দেন রাসিকের প্যানেল মেয়র-১ ও ১২ নং ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবু, সেলট্রনের ব্যবস্থাপনা পরিচালক শেখ মোহাম্মদ ফাউযুল মুবিন, সেলট্রনের চীফ টেকনোলজি অফিসার সজিব জাহান।

অনুষ্ঠানে রাসিকের ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মোমিন, সংরক্ষিত -২ ওয়ার্ড কাউন্সিলর আশেয়া খাতুনসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ১৮ থেকে ২১ সেপ্টেম্বর এই প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়। প্রশিক্ষণে সেরা বিভাগ নির্বাচিত হয়েছে রাজস্ব বিভাগ ও সচিবালয় বিভাগ। এছাড়া দুইজনকে সেরা ব্যক্তিগত পুরস্কার প্রদান করা হয়।

স/অ