রাজশাহীতে জামায়াত-শিবিরের ১২ জন সদস্য গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক:

সরকার বিরোধী ষড়যন্ত্র এবং নাশকতামূলক কর্মকাণ্ড পরিচালনার উদ্দেশ্যে গোপন বৈঠক করাকালে রাজশাহী মহানগরীতে জামায়াত-শিবিরের জামায়াত-শিবিরের ১২ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে পবা থানার পালোপাড়া মধ্যপাড়া গ্রামের একটি বাড়িতে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

এসময় আসামিদের কাছ থেকে বিভিন্ন জিহাদী বই, মিছিলের ব্যানার, জামায়াত-শিবিরের সদস্য সংগ্রহ ফরম, ইয়ানত আদায়ের হিসাব বই ও চাঁদা আদায়ের রশিদ বই উদ্ধার হয়।

গ্রেপ্তারকৃতরা হলো- মনিরুল ইসলাম (৫০), কলিম উদ্দিন (৬৮), আব্দুল মতিন (২৫), আব্দুল মমিন (২৫), ফয়সাল আহমেদ (২০), আজাহার আলী (৩৫), আবু বক্কর (৪২), আব্দুর রব (৩০), উজ্জল হোসেন (৩৪), আব্দুল হালিম (৩৫), ওবেদ (৫০) ও আবুল হোসেন (৬১)।

শনিবার দুপুর রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র ও অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সদর) গোলাম রহুল কুদ্দুস বিষয়টি নিশ্চিত করে জানান, শুক্রবার সন্ধ্যা ৭ টায় পবা থানার ওই বাড়িতে জামায়াত শিবিরের কয়েকজন সদস্য দেশ ও সরকার বিরোধী ষড়যন্ত্র এবং নাশকতামূলক কর্মকাণ্ড পরিচালনার লক্ষে গোপন বৈঠক করছে। এমন সংবাদের পরিপ্রেক্ষিতে আরএমপি’র গোয়েন্দা বিশেষ টিম সন্ধ্যা সাড়ে ৭টায় অভিযান চালিয়ে সেখান থেকে তাদেরকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

এএইচএস