রাজশাহীতে ছিনতাইকালে হাতেনাতে আটক ২, মোবাইল ফোন উদ্ধার

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী মহানগরীতে ছিনতাইকালে হাতেনাতে দুই ব্যক্তিকে আটক করেছে রাজশাহী নগরীর বোয়ালিয়া মডেল থানা পুলিশ। এসময় ছিনতাইকারীর নিকট থেকে ছিনতাই হয়ে যাওয়া ১ লাখ ৩০ হাজার টাকা দামের স্যামসাং মোবাইলটিও ফোন উদ্ধার হয়। মঙ্গলবার (০৩ আগস্ট) সকাল পৌনে ৯টার দিকে নগরীর শিরোইল শুভ পেট্রোল পাম্পের পাশে এই ঘটনা ঘটে। মঙ্গলবার বিকালে রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুসের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

আটককৃতরা হলেন- মহানগরীর চন্দ্রিমা থানার মেহেরচন্ডি কড়ইতলা এলাকার মৃত খয়রাত আলীর ছেলে মো. জহুরুল ইসলাম রেন্টু (৩৫) ও মতিহার থানার মধ্যবুথ পাড়া এলাকার মো. শামসুল আলমের ছেলে মো. সাহাবুল ইসলাম রুবেল (৩০)।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, মঙ্গলবার সকাল সাড়ে ৮টার দিকে ইউসুফ আলী নামের এক ব্যক্তি শিরোইল শুভ পেট্রোল পাম্পের পাশ দিয়ে রিকশাযোগে যাচ্ছিলেন। এসময় জহুরুল ও সাহাবুল রিকশার গতিরোধ করে ইউসুফকে তার পকেটে যা কিছু আছে সব দিয়ে দিতে বলে। তবে ইউসুফ দিতে অস্বীকার করলে ছিনতাইকারীরা নানাভাবে ভয়ভীতি দেখিয়ে তার পকেটে থাকা মোবাইল ফোনটি জোরপূর্বক ছিনিয়ে নেয়।

এসময় ইউসুফ আলী আত্মচিৎকার করলে ছিনতাইকারীরা মোবাইলটি নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। তবে ঘটনাস্থলের পাশেই থাকা বোয়ালিয়া থানার এসআই মো. গোলাম মোস্তফা, এসআই মো. আমিনুল ইসলাম ও তাদের সঙ্গীয় ফোর্স স্থানীয় লোকজনদের সহায়তায় এই দুই ছিনতাইকারীকে আটক করতে সক্ষম হয়। আটককৃত আসামীদের কাছ থেকে ছিনতাই করা ১ লাখ ৩০ হাজার টাকা মূল্যের স্যামসাং মোবাইল ফোন উদ্ধার হয়। এই ঘটনায় বোয়ালিয়া থানায় আটককৃতদের বিরুদ্ধে একটি নিয়মিত মামলা রুজু হয়েছে। সেই মামলায় গ্রেপ্তার দেখিয়ে আসামিদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে বলেও বিজ্ঞপ্তিতে পুলিশের এই কর্মকর্তা জানান।

স/জে