রবিবার , ১৬ জুন ২০২৪ | ১০ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

রাজশাহীতে চোর চক্রের ৫ সদস্য গ্রেপ্তার

Paris
জুন ১৬, ২০২৪ ১:০৯ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :
রাজশাহীর বাঘা-চারঘাটসহ বিভিন্ন এলাকা থেকে চোর চক্রের ৫ সদস্যকে গ্রেপ্তার করেছে। গতকাল শনিবার রাত দেড়টার দিকে বাঘা ও চারঘাট উপজেলার বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

আজ রোববার দুপুরে র‌্যাবের পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

র‌্যাকের সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, রাজশাহীর বাঘা-চারঘাট এলাকার ১৫ বাড়িতে চুরির ঘটনা ঘটে। যা বিভিন্ন সংবাদ মাধ্যমে সংবাদ প্রকাশ হয়। চুরির ঘটনায় এলাকায় রীতিমত চাঞ্চল্যর পরিবেশ সৃষ্টি হয়েছে। এরই প্রেক্ষিতে র‌্যাবের গোয়েন্দা বিভাগ বিষয়টি ছায়া তদন্ত শুরু করে। র‌্যাব সংঘবদ্ধ চোর চক্রের সদস্যের শনাক্ত করে।

পরবর্তীতে তাদের গতিবিধি পর্যবেক্ষণ করে শনিবার রাদ দেড়টার দিকে অভিযান চালায়। অভিযানে গ্রেপ্তার হয় চোর চক্রের ৫সদস্য। একই সাথে চুরি হওয়া টাকা-পঁয়সা ও স্বর্ণালঙ্কার উদ্ধার হয়েছে। এছাড়াও চুরিকৃত অটোভ্যানের বিভিন্ন খন্ডিত অংশ উদ্ধার হয়।

গ্রেপ্তারকৃতরা হলো- চারঘাট উপজেলার পোড়াভিটা এলাকার শহিদুল ইসলামের ছেলে বদিউজ্জামান (২৮), লালপুর নওপাড়া এলাকার মোসগুল সরদারের ছেলে তসলিমস হোসেন (৩২), বাঘার ছয়ঘাটি এলাকার মজিবর রহমানের ছেলে তৌহিদুল ইসলাম (৩০) ও কেরামত আলীর ছেলে শামসুল ইসলাম (৪৫)।

তাদের কাছ থেকে ৭টি অটোভ্যানের টায়ার, ২টি লোহার হুক, ৪টি লোহার কাটার, ২টি সেলাই রেঞ্চ, ৭টি অটোভ্যানের সিট, ২টি অটোভ্যানের মোটর, ২টি ভ্যানের বডি, ৪টি মোবাইল।

গ্রেপ্তারকৃতরা সবাই সংঘবদ্ধ চোর চক্রের সদস্য। তারা দীর্ঘদিন যাবত সংঘবদ্ধ ভাবে মানুষের বাড়ি হতে টাকা-পঁয়সা ও স্বর্ণালংকার, অটোভ্যানসহ বিভিন্ন জিনিসপত্র চুরি করে আসছিল

গ্রেপ্তারের পর তাদের বাঘা থানায় সোপর্দ করে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

সর্বশেষ - রাজশাহীর খবর