রাজশাহীতে চোরাই মোটরসাইকেলসহ চোর গ্রেফতার


নিজস্ব প্রতিবেদক :
রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার মোল্লাপাড়া এলাকা থেকে মোটরসাইকেল চুরির অভিযোগে এক চোরকে গ্রেফতার করেছে থানা পুলিশ। এসময় চোরের কাছ থেকে চুরি হওয়া মোটরসাইকেলটি উদ্ধার হয়। শুক্রবার ভোর রাতে এ অভিযান চালায় নগরীর কাশিয়াডাঙ্গা থানা পুলিশ। গ্রেফতারকৃত চোরের নাম রাজু ইসলাম (২৩)। তিনি চাঁপাইনবাবগঞ্জ জেলার নাচোল থানার আমনুরা লক্ষীপুর মোড়ের রুস্তুম আলীর ছেলে।

জানা যায়, রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানা এলাকার তানজিম আহমেদ তার ফেসবুক আইডিতে তাদের একটি মোটরসাইকেল বিক্রির বিজ্ঞপ্তি দেয়। মোটরসাইকেল বিক্রয়ের বিজ্ঞপ্তি দেখে গত ২১শে মার্চ রাজু মোটরসাইকেলটি কিনতে চায় বলে তানমিজকে মোবাইলে ফোনে জানায়। তখন তানজিম তাকে নগরীর হড়গ্রাম কোর্ট ষ্টেশন মোড়ে আসতে বলে। তানজিম সেখানে গেলে রাজু মোটরসাইকেলটি চালিয়ে দেখার কথা বলে তানজিমকে মোটরসাইকেলের পিছনে বসিয়ে বিভিন্ন এলাকায় ঘুরে বিকেল সাড়ে ৪ টায় মোল্লাপাড়া কড়ইতলা মোড়ে যায়।

সেখানে তানজিম মোটরসাইকেল থেকে নেমে মোবাইল ফোনে তার মায়ের সাথে মোটরসাইকেলটির দামদরের বিষয়ে কথা বলছিল। এ সুযোগে রাজু কৌশলে মোটরসাইকেলটি চুরি করে কাশিয়াডাঙ্গা মোড়ের দিকে পালিয়ে যায়। তানজিম কিছুক্ষণ অপেক্ষা করার পর রাজুর মোবাইল ফোনে কল করলে মোবাইল ফোনটি বন্ধ পায়। তানজিমের মা কাশিয়াডাঙ্গা থানায় এ বিষয়ে অভিযোগ করেন।

এমন অভিযোগের পরিপ্রেক্ষিতে নগর পুলিশের উপপুলিশ কমিশনার (কাশিয়াডাঙ্গা) বিভূতি ভূষন বানার্জীর সার্বিক তত্ত্বাবধানে কাশিয়াডাঙ্গা থানার অফিসার ইনচার্জ মশিউর রহমান সঙ্গিয় ফোর্স নিয়ে শুক্রবার ভোর রাত ৩ টায় গোপন সাংবাদের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ জেলার নাচোল থানা পুলিশের সহায়তায় অভিযান পরিচালনা করে রাজশাহী জেলার তানোর থানার বহরইল দিঘীপাড়া এলাকা হতে রাজু ইসলামকে গ্রেফতার করেন। এসময় আসামির কাছ থেকে চুরি হওয়া মোটরসাইকেলটি উদ্ধার হয়।