বুধবার , ১৭ আগস্ট ২০১৬ | ২৬শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

রাজশাহীতে সিলিন্ডারের পাইপ থেকে বাসা বাড়িতে অগ্নিকাণ্ড

Paris
আগস্ট ১৭, ২০১৬ ১২:৫২ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী মহানগরীতে একটি বাসাবাড়িতে গ্যাসের পাইপ থেকে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আজ বুধবার বেলা ১১টায় নগরীর কাদিরগঞ্জ এলাকার আকবর আলীর বাড়িতে এ দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, বেলা ১১টার দিকে রান্না করতে গিয়ে বাড়ির লোকজন দেখে গ্যাস পাইপ লিক হয়ে আগুন জ্বলচ্ছে। এসময় তারা বাড়ির থেকে বের হয়ে চিৎকার করলে এলাকাবাসি বালি ও পানি দিয়ে আগুন নিয়স্ত্রনে আনে। আগুনে রান্না ঘরে থাকা বিভিন্ন তৈজসপত্র পুড়ে যায়। পরে দমকল বাহিনী সেখানে পৌছে।

স্থানীয় এলাকাবাসি ভুট্টু বলেন, রান্নাঘরের জানালা দিয়ে আগুন দাও দাও করে জ্বলতে দেখে আমরা ছুটে যাই। তৎক্ষনাৎ সবাইকে বাড়ি থেকে বের করে দিয়ে বালি আর পানি নিয়ে এসে আগুন নেভাতে সক্ষম হই। তবে এতে কেউ হতাহত হননি।

বাড়ির মালিক আকবর আলীর ছেলে সিরাজ জানান, চুলায় রান্না করতে দিয়ে সবাই ডাইনিং রুমে বসেছিল। অজ্ঞতাবসত পাইপ লিক করে পাশে থাকা ঝাড়ুতে আগুন লেগে যায়। এরপর আগুন পুরো রান্নাঘরে ছড়িয়ে যায়। পরে লোকজন এসে আগুন নেভায়।

রাজশাহী ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার ওমর ফারুক সিল্কসিটি নিউজকে জানায়, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে বাড়িতে গ্যাসের পাইপ লিক করে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে তেমন ক্ষয়ক্ষতি হয়নি। এতে বাড়ির প্রায় ১০ হাজার টাকার বিভিন্ন জিনসপত্র পুড়ে গেছে।

স/তা

সর্বশেষ - রাজশাহীর খবর