রাজশাহীতে করোনা আক্রান্ত রোগী সংখ্যা ৪৬১২ জন

নিজস্ব প্রতিবেদক :রাজশাহী অঞ্চলে আগের তুলনায় কিছুটা কমেছে  করোনা আক্রান্ত রোগীর সংখ্যা  । বুধবার  সকাল পর্যন্ত জেলায় সাড়ে চার হাজারের  বেশি রয়েছে করোনা রোগীর সংখ্যা। এখন পর্যন্ত মোট আক্রান্তের সংখ্যা গিয়ে দাঁড়িয়েছে চার হাজার ৬১২ জন। এর মধ্যে শুধু নগরীতেই আক্রান্ত হলো তিন হাজার ৩৯৫  জন। এদের মধ্যে মারা গেছেন ৪২ জন। যার মধ্যে নগরীর ২৩ জন। নগরীতে এবং জেলায় এখন প্রতিদিনই করোনা আক্রান্ত রোগীর সংখ্যা কিছুটা কমেছে।

এদিকে জেলা সিভিল সার্জন অফিস থেকে রাজশাহী নগরীসহ জেলার ৯টি উপজেলার করোনা আক্রান্তের যে চিত্র ফুটে উঠেছে, তা সিল্কসিটি নিউজের পাঠকেদের জন্য তুলে ধরা হলো–

রাজশাহী সিটিকর্পোরেশন এখন পর্যন্ত হোম কোয়ারেন্টাইনের সংখ্যা ৮৬৯ জন, হোম কোয়ারেন্টাইন থেকে ছাড়পত্রের সংখ্যা ৮৬৯ জন। এখন পর্যন্ত করোনা পজিটিভ  ৩৩৯৫জন। হোম আইসোলেশন ১০৯০জন (তারা সকলেই করোনা পজিটিভ)। মারা গেছেন ২৩জন।  সুস্থ  ২২৮২ জন। 

 বাঘায় :এখন পর্যন্ত হোম কোয়ারেন্টাইনের সংখ্যা ৩১২ জন, হোম কোয়ারেন্টাইন থেকে ছাড়পত্রের সংখ্যা ৩১২ জন, বর্তমানে কোয়ারেন্টাইন শূন্য করোনা পজিটিভ ১৩৬ জন, আইসোলেশন ৩৮ এবং মৃত্যুর সংখ্যা ২ জন। সুস্থ ৯৬ জন।

 চারঘাটে:  এখন পর্যন্ত হোম কোয়ারেন্টাইনের সংখ্যা ১১৮ জন, হোম কোয়ারেন্টাইন থেকে ছাড়পত্রের সংখ্যা  ১১৮ জন এবং বর্তমানে কোয়ারেন্টাইন শূন্য। এ উপজেলায় করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ১৪৯। আইসোলেশনে ৪২ জন। মৃত ২ এবং সুস্থ ১০৫ জন।

পুঠিয়ায় :এখন পর্যন্ত হোম কোয়ারেন্টাইনের সংখ্যা ১৭৯, ছাড়পত্রের সংখ্যা ১৭৯ জন, করোনা পজিটিভ ১২৩ জন, সুস্থ্য ৯৫ জন  আইসোলেশনে ২৭জন।মারা গেছেন একজন

দুর্গাপুর: এখন পর্যন্ত হোম কোয়ারেন্টাইনের সংখ্যা ৯২, ছাড়পত্রের সংখ্যা ৯২ জন, করোনা পজিটিভি ৭৩ জন এবং আইসোলেশনে ৯ জন, সুস্থ ৬৩ জন।মারা গেছেন একজন

বাগমারায় :এখন পর্যন্ত হোম কোয়ারেন্টাইনের সংখ্যা ৯৬ জন, ছাড়পত্রের সংখ্যা ৯৬ জন, করোনা পজিটিভ ১০৮ জন, আইসোলেশনে ৪৩  জন এবং সুস্থ্য হয়েছেন ৬৫ জন।

মোহনপুরে :এখন পর্যন্ত হোম কোয়ারেন্টাইনের সংখ্যা ৯৭ জন, ছাড়পত্রের সংখ্যা ৯৭ জন, করোনা আক্রান্ত ১২০ জন, আইসোলেশন ৩০ জন এবং সুস্থ্য ৮৯ জন, মারা গেছেন একজন ।

তানোরে :এখন পর্যন্ত হোম কোয়ারেন্টাইনের সংখ্যা ১৮৮ জন, ছাড়পত্রের সংখ্যা ১৮৮ জন, করোনা আক্রান্ত ১১৩ জন এবং আইসোলেশনে ৩৫ জন, সুস্থ ৭৭ জন।মারা গেছেন একজন

পবায়: এখন পর্যন্ত হোম কোয়ারেন্টাইনের সংখ্যা ৪০৬ জন, ছাড়পত্রের সংখ্যা ৪০৬ জন, আক্রান্ত ২৯২ জন, আইসোলেশনে ৪৯ জন, সুস্থ ২২৩ জন। মারা গেছেন ৮ জন।

গোদাগাড়ীতে :এখন পর্যন্ত হোম কোয়ারেন্টাইনের সংখ্যা ৬২ জন, ছাড়পত্রের সংখ্যা ৬২ জন, আক্রান্ত ১০৩ জন, আইসোলেশনে ২৬  জন। সুস্থ হয়েছেন ৭০  জন এবং মারা গেছেন ৩ জন।

স/আ.মি