রাজশাহীতে এমসিসি টি-২০ টুর্ণামেন্ট: চ্যাম্পিয়ন কিংস ইলেভেন সিল্কসিটি

নিজস্ব প্রতিবেদক:

মাষ্টার্স ক্রিকেট কার্নিভালের ফাইনালে রাজশাহী বুলস্ কে ৪ উইকেটে হারিয়ে প্রথম বারের মত চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে গতবারের রানার্স আপ দল কিংস ইলেভেন সিল্কসিটি।

শনিবার শহীদ এএইচএম কামারুজ্জামান বিভাগী স্টেডিয়ামে ৬ষ্ঠ এমসিটি -২০ টুর্ণামেন্টে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। টস জিতে বল করার সিদ্ধান্ত নেয় কিংস ইলেভের সিল্কসিটি অধিনায়ক নূরু। নিদ্ধারিত ২০ ওভারে রাজশাহী বুলস ৯ উইকেট হারিয়ে ১৩৬ রান সংগ্রহ করে। দলের পক্ষে নাজমুল ৪০ ও আলম ১৯ রান করেন। কিংস এর নুরু, জনি ও টরে ২টি করে উইকেট লাভ করেন।

১৩৭ রানে ছোট টার্গেটে ব্যাট করতে এসে সহজেই ১৮.৩ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৩৭ রান তুলে চ্যাম্পিয়ন হয়ে মাঠ ছাড়ে কিংস ইলেভেন সিল্কসিটি। দলের পক্ষে উদ্বোধনী ব্যাটসম্যান সুমন ৪৪ ও টরে অপরাজিত ৩৪ রান করেন। দুই উইকেট ও অপরাজিত ৩৪ রানে দৌলতে ম্যান অফ দ্যা ফাইনাল নির্বাচিত হন কিংস ইলেভেনের টরে। এছাড়াও মাস্টাস অফ দ্যা ব্যাটসম্যান নির্বাচিত হন বরেন্দ্র হিরোজের আমিরুল। তিনি ৫ খেলায় ২৭৯ রান সংগ্রাহ করেন। মাষ্টাস অব দ্যা বোলার নির্বাচিত হন কিংস ইলেভেনের অধিনায়ক নুরু। তিনি ৭ খেলায় ১০টি উইকেট লাভ করেন।

খেলা শেষে পুরস্কার বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। এসময় উপস্থিত ছিলেন ফর্মার ক্রিকেটার্স অব রাজশাহীর সভাপতি ও বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক খালেদ মাসুদ পাইলট ও ফর্মার ক্রিকেটার্স অব রাজশাহীর অন্যতম সদস্য শেখ মামুন ডলার।