রাজশাহীতে একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির পূজা মণ্ডপ পরিদর্শন

নিজস্ব প্রতিবেদক:


হিন্দু সম্প্রদায়ের সর্ব বৃহৎ দুর্গোৎসব শারদীয় দুর্গা পূজা উপলক্ষে বৃহস্পতিবার (১৪ অক্টোবর) নগরের বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শন করেন এবং সনাতন ধর্মালম্বীদের সাথে কুশল বিনিময় করেন একাত্তরের ঘাতক দালাল নির্মুল কমিটির নেতৃবৃন্দ। এসময় উপস্থিত ছিলেন- একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির কেন্দ্রীয় সহ সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ কামরুজ্জামান।

সাথে ছিলেন, জেলা কমিটির সহসভাপতি জোছনারা খাতুন, নগর শাখার সদস্য তামিম শিরাজী, চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক ওয়াহিদুর রহমান শিপু, বোয়ালিয়া থানা শাখার সাধারণ সম্পাদক রনি সরকার প্রমুখ।

এসময় কুমিল্লাসহ সারা দেশে সাম্প্রদায়িক হামলার ঘটনায় তীব্র নিন্দা জানায় এবং দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করে একাত্তরের ঘাতক দালাল নির্মুল কমিটি।

উপাধ্যক্ষ কামরুজ্জামান বলেন, বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতিতে বিশ্বাস করে এবং যুগ যুগ ধরে একসাথে বসবাস করে আসছে। দুঃখজনকভাবে এবার দেশের কিছু কিছু জায়গায় শারদীয় দুর্গোৎসবে প্রতিমা ভাঙচুরের মতো ন্যাক্কারজনক ঘটনা ঘটেছে। আমরা এর তীব্র নিন্দা জানাচ্ছি। এবং দ্রুত তদন্ত করে প্রকৃত দোষী কে উপযুক্ত শাস্তি দেওয়ার দাবী জানাচ্ছি। বাংলাদেশ বঙ্গবন্ধুর অসাম্প্রদায়িক ও ধর্মনিরপেক্ষ চেতনার বাংলাদেশ। এই বাংলাদেশে এমন ন্যাক্কারজনক ঘটনা কখনোই মেনে নেওয়া যায় না। মুক্তিযুদ্ধের পক্ষের সকল শক্তিকে ঐক্যবদ্ধ হয়ে এই সাম্প্রদায়িক শক্তি কে প্রতিহত করতে হবে।

স/আ