রাজশাহীতে আন্তঃজেলা মহিলা হ্যান্ডবল টুর্ণামেন্টের উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক:

অনাড়ম্বর এক অনুষ্ঠানের মধ্যদিয়ে রাজশাহীতে আন্তঃজেলা মহিলা হ্যান্ডবল টুর্ণামেন্ট (অনুর্ধ-১৫) এর উদ্বোধন করা হয়েছে।  শনিবার (১৫ জানুয়ারি) সকাল ১০ টার দিকে রাজশাহী বিভাগীয় মহিলা ক্রীড়া সংস্থার উদ্যোগে বিভাগীয় মহিলা ক্রীড়া কমপ্লেক্সে এ টুর্ণামেন্টের উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে রাজশাহী বিভাগীয় মহিলা ক্রীড়া সংস্থার সহ সভাপতি কিবরিয়া আকতার বানুর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন  এমডিসি, বিভাগীয় কমিশনার জি এস এম জাফরউল্লাহ। এসময় বিশেষ অতিথি ছিলেন- রাজশাহী অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) জিয়াউল হক।

এসময় উপস্থিত ছিলেন, রাজশাহী বিভাগীয় মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাকসুদা আলম রোজী, যুগ্ম সাধারণ সম্পাদক শিমুল ও রুনা লাইলা, কোষাধক্ষ জাহানারা বেগম, নির্বাহী সদস্য রাফিকা খানম, ছবি, পবি, সাহানারা, হেলেন খান প্রমুখ।

খেলায় মোট সাতটি দল অংশগ্রহণ করে। এগুলো হলো : রাজশাহী, নওগাঁ, জয়পুরহাট, পাবনা, সিরাজগঞ্জ, বগুড়া ও নাটোর।উদ্বোধনীর প্রথম খেলায় মুখোমুখি হয় স্বাগতিক রাজশাহী ও নাটোর। এ খেলায় নাটোরকে ৩-৪ গোলে পরাজিত করে রাজশাহী। দ্বিতীয় খেলায় মুখোমুখি হয় নওগাঁ ও সিরাজগঞ্জ। এ খেলায় সিরাজগঞ্জকে ২-১৯ গোলের বিশাল ব্যবধানে পরাজিত করে নওগাঁ।

এএইচ/এস